সোমবার, ০৬ জুলাই ২০২০, ১০:৫৯ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

মরিচ্যা-রামু রোডের চেকপোস্টে ১৯ হাজার ৯’শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক

  • সময় মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৮৩ বার পড়া হয়েছে

শাকুর মাহমুদ চৌধুরী,(উখিয়া)কক্সবাজারঃ

কক্সবাজারের মরিচ্যা-রামু রোডে চেকপোস্ট থেকে ১৯ হাজার ৯’শ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব-১৫। সোমবার (২৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে মরিচ্যা-রামু রোডের টংকার ডেপা ৫ নম্বর ব্রিজের উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তল্লাশি চালিয়ে সিএনজিতে বিশেষ কৌশলে লুকানো ১৯ হাজার ৯’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় সিএনজিটিও জব্দ করা হয়।

আটক রোহিঙ্গা বালুখালী ১০নম্বর ক্যাম্পের মৃত নুর মোহাম্মদের ছেলে মো.রফিক (২৪)।

আজ মঙ্গলবার (৩০ জুন) র‌্যাব-১৫’র সহকারী পুলিশ ‍সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেস নোটে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদক ব্যবসায়ীরা মরিচ্যা-রামু রোড দিয়ে একটি সিএনজিযোগে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজারের দিকে আসছে। এসময় র‌্যাব ওই জায়গায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। তল্লাশির একপর্যায়ে টেকনাফ থেকে আসা একটি সিএনজি থামিয়ে তল্লাশি শুরু করে। এসময় সিএনজি চালক পালানোর চেষ্টা করলে রফিক নামে রোহিঙ্গা যুবককে আটক করে। তার সাথে থাকা আরো দুইজন পালিয়ে যায়।

উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) আনুমানিক মূল্য ৯৯ লাখ ৫০ হাজার টাকা প্রায়। উদ্ধারকৃত মাদক ও আটক রোহিঙ্গা যুবককে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: