বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:২৮ অপরাহ্ন

কক্সবাজার জেলা প্রশাসনের আয়োজনে অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • সময় সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৩৩ বার পড়া হয়েছে

সালাহ্ উদ্দিন জাসেদ::

কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী এর সরকারি চাকুরি হতে অবসর উপলক্ষ্যে কক্সবাজার জেলা প্রশাসন এক বিদায় সংবর্ধনার আয়োজন করে। ২৯/০৬/২০২০ তারিখ সকাল ১১:০০ টায় জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আমিন আল পারভেজ এর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কক্সবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সোম, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ সোলাইমান, কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যাথিং অং, কক্সবাজার ডিসি কলেজের অধ্যক্ষ, কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম মোহন সেন, কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন, কক্সবাজার সরকারি কলেজের রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান বিপ্লব কান্তি পাল, কক্সবাজার সরকারি কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক ও পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মফিদুল আলম এবং কক্সবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে. এম ফজলুল করিম চৌধুরী এসময় দীর্ঘ কর্মজীবনের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং বৈশি^ক মহামারী কোভিড- ১৯ এর এ দূর্যোগকালীন সময়ে এরূপ সুন্দর, আন্তরিকতাপূর্ণ অনুষ্ঠান আয়োজনের জন্য সম্মানিত জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনসহ তাঁর সহকর্মীবৃন্দ ও শিক্ষা পরিবারের যে সকল সদস্য এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন তাঁদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তাঁর পরিবার পরিজন নিয়ে সুস্থ ও নিরাপদ অবসর জীবন যাপনের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন তাঁর বক্তব্যে কক্সবাজারের শিক্ষা বিস্তারে এ দীর্ঘসময়ের আন্তরিকতাপূর্ণ কর্মের স্বীকৃতি দিয়ে অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী-কে অনন্য বহুমাত্রিক গুণের অধিকারী শিক্ষক হিসেবে অভিহিত করেন এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তাঁর কৃতিত্বের কথা স্মরণ করে বক্তব্য রাখেন উপস্থিতি অন্যান্যরাও।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: