রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

ঘুমধুমে বিপুল পরিমাণ ইয়াবা সহ দুই ভাই বোনের জামাই সহ আটক পুলিশের হাতে

  • সময় রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

নুরুল বশর কক্সবাজার উখিয়া।

উখিয়ার পার্শবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বেতবনিয়ার পশ্চিম পাড়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানিক দল ।
শনিবার (২৭জুন)সন্ধ্যায় ঘুমধুম পুলিশ তদন্তকেন্দ্রের বিশেষ অভিযানে পৃথকভাবে ৪৯, ৫৬৫ পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারীকে আটক করেন । গোপন সুত্রে জানা ইয়াবার একটি বিশাল একটি চালান রশিদ আর তাহার ভাই ও বোনের জামাই সহ এক লাখ দশ হাজার ইয়াবার চালান ছিনতাই করে উক্ত চালান থেকে ৫০ হাজার ইয়াবা ঘুমধুম বিজিবির হাতে নিজেদের বাঁচার জন্য দিয়ে দিলে বাকী ইয়াবা গুলো গায়েব চেষ্টার কালে।

নাইক্ষ‌্যংছড়ি থানার নবাগত ওসি মুহাম্মদ আলমগীর হোসেনের খবর চলে যায় তিনি সাথে সাথে নির্দেশনায় নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম তদন্ত কেন্দ্রে পুলিশের ফোর্স বেতবনিয়া পশ্চিম পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে উল্লেখিত ইয়াবাসহ পশ্চিম পাড়ার মৃত মকবুল ছোবাহানের দুই ছেলে মোঃ রশিদ (৩৫) লুৎফর রহমান (২৩) একই এলাকার মৃত মীর কাসেমের ছেলে ছৈয়দ আলম প্রকাশ বদি খলিফা (৩৫) রশিদ এর বোন জামাই কে হাতেনাতে আটক করা হয়।
নাইক্ষ‌্যংছড়ি থানার ওসি মোহাম্মদ আলমগীর ঘটনার সত‌্যতা নিশ্চিত করে জানান, এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণির ১০(গ)/৪১ ধারায় আটক আসামী ও পলাতক আরো চারজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তবে আটককৃতরা চুনোপুঁটি। তাদের প্রকৃত গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে থেকেই যাচ্ছে।
ওসি মোহাম্মদ আলমগীর হোসেন আরো বলেন, মাদকদ্রব্য ও সন্ত্রাসীদের সঙ্গে কোনো আপস নেই। যত ক্ষমতাধর ব্যক্তি হোক না কেন, অপরাধীদের কোনো ধরনের ছাড় দেয়া হবে না।
নবাগত ওসি যোগদানে ৭২ ঘন্টার মাথায় এটি সর্বোচ্চ ইয়াবা চালান উদ্ধার।
উল্লেখ্য, দুর্গম ও পাহাড়ী পথ হওয়ায় নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি হয়ে র্দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার করে আসছে একটি বড় সিন্ডিকেট।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: