শনিবার, ১১ জুলাই ২০২০, ০৬:০৪ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

ভারুয়াখালী জ‌সিম বাহিনীর তাণ্ডব,পি‌টিয়ে আহত ও লুটপাটের অ‌ভি‌যোগ

  • সময় শনিবার, ২৭ জুন, ২০২০
  • ২৩১ বার পড়া হয়েছে

নিজস্ব প্র‌তি‌নি‌ধিঃ

কক্সবাজার সদর ভারুয়াখালী ইউ‌নিয়‌নের সওদাগরপাড়া জ‌সিম বাহিনী তাণ্ডব চালিয়েছে বলে অভিযোগ পাও‌য়া গেছে। এ সময় সন্ত্রাসীরা অস্ত্র সহকা‌রে মোহাম্মদ হোছাইন এর বাড়িতে গি‌য়ে ব্যাপক হামলা, ভাংচুর ও লুটপাট চালায় উক্ত সন্ত্রাসী দল। এ ঘটনায় হামলাকারীরা মোহাম্মদ হোছাইন‌কে পিটিয়ে গুরুতর আহত করেছে। ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছে আহত মোহাম্মদ হোছাইন ও তার ভাই না‌জিম উ‌দ্দিন। উক্ত হামলার ঘটনায় বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহত মোহাম্মদ হোছাইন জানায়, গত ২৫ জুন বৃস্প‌তিবার সন্ধায় ৫.৩০টার দি‌কে, এলাকার ত্রাস জ‌সিম বাহিনী আমার কাছ থে‌কে টাকা পা‌বে ব‌লিয়া ৩৫,০০০ হাজার টাকা চাঁদা দা‌বী ক‌রে‌ছিল, তখন আ‌মি দে‌বোনা ব‌লে অস্বীকার কর‌লে তারা ক্ষুব্ধ হয়ে সন্ত্রাসী বা‌হিনীর প্রধান ফজর আহম‌দের পুত্র জ‌সিম উ‌দ্দিন এর নেতৃ‌ত্বে কামাল উ‌দ্দিন পিতা মোহাম্মদ হোছ‌ন, ক‌বির আহমদ পিতাঃ আব্দু আজিজ ও শামসুল আলম নাগু পিতা মোহাম্মদ হোছনসহ আমার উপর হামলা চালায়। আমা‌কে বেদম মারধর ক‌রে। ঐ সময় আ‌মি অজ্ঞান হ‌য়ে যায়। সুস্থ হ‌য়ে জান‌তে পা‌রি। আমা‌কে আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এবং জ‌সিম ও তার বাহিনীর সন্ত্রাসীরা অস্ত্র সজ্জিত হয়ে আমার বাড়িতে ব্যাপক হামলা, ভাংচুর ও লুটপাট ক‌রে এলাকায় আতংঙ্ক সৃষ্টি করে সা‌ড়ে ৩ ভরী ওজ‌নের স্বর্ন ও ৩০ হাজার টাকা নি‌য়ে যায়।

এই বিষ‌য়ে ভারুয়াখালীর চেয়ারম্যান শ‌ফিকুর রহমান সিকদা‌রের কাছে জান‌তে চাই‌লে ‌তি‌নি ব‌লেন, এই বিষ‌য়ে আহত মোঃ হোছ‌নের ভাই বাবুল আমা‌কে ফোন ক‌রে বললেও আ‌মি মহামা‌রির ত্রা‌নের ব্যস্তাতার কার‌নে আসল ঘটনা জান‌তে পা‌রে‌নি ত‌বে এত টুকু জান‌তে পার‌ছি মোহাম্মাদ হোছন‌কে মারধর কর‌ছে । আ‌মি সম্পূর্ন তথ্য বের ক‌রে নি‌য়ে সমাধা‌নের চেষ্টা করব।

এলাকাবাসী নাম প্রকাশ না করার শর্তে জ‌সিম এর ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, কক্সবাজার সদর ভারুয়াখালীর আ‌লো‌চিত পু‌লিশের উপর হামলার মামলা সহ সন্ত্রাসী জ‌সিমের ৪\৫‌টি রাজনৈ‌তিক মামলার আসামী ব‌লে জানাযায়। গুপন সু‌ত্রে, জ‌সিম ‌বিএন‌পির একজন দ্বা‌য়িত্বরত বড় নেতা ব‌লেও দা‌বি ক‌রে। এ ব্যাপারে মামলার প্রস্তু‌তি চল‌ছে ব‌লে জানায় আহ‌তের ছোট ভাই বাবুল।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: