রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

বাংলাবাজারে আ.লীগ নেতাসহ দুইজনকে কুপিয়ে আহত

  • সময় বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৯২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সদরের বাংলাবাজারে ইয়াবা বিক্রিতে বাধা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওয়ার্ড আ.লীগ নেতা ও তার ভাতিজাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় প্রতিপক্ষ।

মঙ্গলবার (২৩ জুন) বিকালে ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার মধ্যম মোক্তারকুল গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন, ওই এলাকার মৃত সুলতান আহাম্মদের ছেলে ওয়ার্ড আ.লীগের সদস্য আব্দুল করিম (৫০) ও তার ভাতিজা আব্দুর রহিমের ছেলে ওবাইদুল্লাহ (১৮)।

আহত আব্দুল করিমের ছেলে সাইফুল্লাহ জানান, একই গ্রামের মৌলানা ছৈদুল হক গংদের সাথে তাদের দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সম্প্রতি মৌলানা ছৈয়দুল হকের ছেলে আব্দুল মতিন মাদক ব্যবসা শুরু করেন। আর এতে তারা বাধা দেন সাইফুল্লাহ ও তার পরিবার।

এরই জের ধরে আব্দুল মতিন ও তার সহোদর ভাই আব্দু জব্বার, আব্দুল মাবুদ ও ভাগীনা আদিলসহ একদল সশস্ত্র বাহিনী আব্দুল করিম বাংলাবাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে ফাঁকা জায়গায় পথরোধ করে ধারালো অন্ত্র দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে গুরতর আহত করে।

তার আত্মচিৎকারে ভাতিজা ওবাইদুল্লাহ এগিয়ে এলে তাকেও এলোপাথারি কুপিয়ে আতহ করে পালিয়ে যায় দুর্বিত্তরা। পরে গ্রামবাসি দৌড়ে এসে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শুনেছি রাস্তা দিয়ে যাওয়ার সময় পথরোধ করে আব্দুল করিম ও তার ভাতিজার উপর হামলা করেছে স্থানীয় একটি প্রতিপক্ষ। কি কারনে করা হয়েছে তা জানতে খোঁজখবর নেওয়া হচ্ছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, দুজনের মধ্যে আব্দুল করিমের অবস্থা আশংকাজনক মাথায় ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হামলাকারীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এদিকে এরিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে আহদের পারিবারিক সুত্রে জানা গেছে।

এব্যপারে সদর থানার ওসি শাহাজান কবির জানান, অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: