সোমবার, ১৩ জুলাই ২০২০, ১১:৩২ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

মোটরসাইকেল দুর্ঘটনায় কক্সবাজারের কৃতি ফুটবলার জুয়েলের মৃত্যু

  • সময় শনিবার, ৩০ মে, ২০২০
  • ১৮০ বার পড়া হয়েছে

মোটর সাইকেলে দুর্ঘটনায় মারা গেছেন কক্সবাজার জেলা অনূর্ধ-১৯ ফুটবল দলের জেলা অধিনায়ক কৃতি ফুটবলার মোহাম্মদ জুয়েল । ৩০ মে বেলা সাড়ে ১১ টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে খরুলিয়া বাংলাবাজার ব্রীজ এলাকা তিনি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। নিহত জুয়েল শহরের তারাবনিয়ারছাড়ার মৃত নূরুল হকের পুত্র। জুয়েলের ভাই মোঃ সোহেল এই তথ্য জানান।

ভাই মোঃ সোহেল আরো জানান, জুয়েল সকালে ঘর থেকে বের হয়ে যায়। পরে খবর আসে বাংলাবাজার ব্রীজের পাশে মটর সাইকেল নিয়ে যাওয়ার সময় দূর্ঘটনায় পতিত হয়। এতে সে গুরুতর আহত হয়। আশেপাশের লোকজন পরে তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন।

জেলা ফুটবল এসোসিয়েশন সূত্রে জানা গেছে, জুয়েল কক্সবাজার জেলা ফুটবলের নিয়মিত খেলোয়াড় ছিলেন এবং সব সময় কক্সবাজার স্টেডিয়ামের তার বিচরণ ছিল। ক্রীড়া নৈপূণ্যতায় কক্সবাজার জেলা অনূর্ধ-১৯ ফুটবল দলের অধিনায়ক এবং সম্প্রতি শেষ হওয়া যুব গেমস ফুটবলের জেলা অধিনায়ক হওয়ার গৌরব অর্জন করেছিলেন জুয়েল। হঠাৎ করে এমন একজন কৃতি ফুটবলারের মৃত্যুতে শোক নেমেছে জেলার ক্রীড়াঙ্গনে। তাকে একনজর দেখতে হাসপাতালে ভীড় করে ক্রীড়া সংগঠক ও বিভিন্ন ক্রীড়ামোদীরা।

এদিকে জেলার কৃতি ফুটবলারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সহ সকল কর্মকর্তারা। জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক শফিউল্লাহ শফি, কৃতি ফুটবলার ইসমাঈল জাহেদসহ বিভিন্ন ক্রীড়ামোদীরাও শোক জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: