রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৬:৪৪ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কথা বলায় সাংবাদিকসহ এলাকাবাসীকে হুমকি প্রদর্শন ,থানায় সাধারণ ডায়েরি

  • সময় শনিবার, ৩০ মে, ২০২০
  • ১৫৬ বার পড়া হয়েছে

রামু প্রতিনিধি ::

রামুতে মাদক সেবন ও মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এশিয়ান টিভির রামু উপজেলা প্রতিনিধি সাংবাদিক নুরুল হক সিকদারকে ৩০ মে রাত আনুমানিক ২.৫৯ মিনিটের সময় একাধিক মোবাইল নাম্বার থেকে কল দিয়ে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো সহ প্রাণনাশের হুমকি দেয় বিবাদী ইউনুস খান।

ঘটনার দিন ৩০ মে সাংবাদিক নুরুল হক সিকদার জীবনের নিরাপত্তার জন্য রামু থানায় একটি জিডি করে। যার জিডি নং ১১৫৫/১০।সাংবাদিক নুরুল হক সিকদারকে প্রাণনাশের হুমকি দেওয়ার পর থেকেই শুরু হয় সাংবাদিক মহলে তীব্র নিন্দার ঝড় ও ক্ষোভ প্রকাশ। তাছাড়া তাকে প্রাণনাশের হুমকির বিষয়ে তার ফেসবুকে স্ট্যাটাস দিলে স্থানীয় সচেতন সমাজসেবকরাও হুমকিদাতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

সাধারণ ডায়েরিতে সাংবাদিক নুরুল হক সিকদার উল্লেখ করেন, আমি ও কাঠালিয়া পাড়া এলাকার সচেতন ব্যক্তিগন মাদক বিরোধী একটি কমিটি গঠন করি। সমাজে মাদক পাচার ও মাদক কারবারীদের বিরুদ্ধে আমরা জোরালোভাবে স্বোচ্ছার রয়েছি। সাংবাদিক নূরুল হক সিকদার বলেন, চৌকিদার পাড়াস্হ পরিত্যক্ত প্রাইমারী স্কুলের পার্শ্বে, নাসিরকুল,খালের পাড় নতুন ব্রীজের পার্শ্ব সংলগ্ন ব্রীজের কাজের জন্য বিবাদীর একটি বাসা আছে।উক্ত বাসায় এলাকার উঠতি বয়সী কিছু খারাপ প্রকৃতির ছেলে প্রতিরাতে ইয়াবা, মদ সেবন সহ বিভিন্ন অপকর্ম করে আসতেছে। উক্ত বিষয়ে আমি ও এলাকার সচেতন ব্যক্তিগণ জানতে পেরে অপকর্ম কারী ছেলেদেরকে বাঁধা দিলে,অপকর্মকারীরা আমার ও সমাজের মাদক বিরোধী সচেতন ব্যক্তিগনের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট কথা -বার্তা বলে বিবাদীকে ক্ষেপাইয়া তুলে। তার পরিপ্রেক্ষিতে বিবাদী অপকর্মকারী মাদকসেবনকারী ছেলেদের পক্ষ নিয়ে গত ৩০ মে রাত আনুমানিক ২.৫৯ মিনিটের সময় তার ব্যবহৃত দুইটি মোবাইল নাম্বার থেকে ফোন করিয়া আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মিথ্যা মামলায় ফাঁসানো সহ প্রাণনাশের হুমকি দেয়। আমি সঙ্গে সঙ্গে উক্ত বিষয়ে এলাকার সচেতন গণ্যমান্য ব্যক্তিবর্গের নিকট অবহিত করি। তাদের পরামর্শ মোতাবেক হুমকিদাতা ইউনুসের বিরুদ্ধে রামু থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: