রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

ফেইসবুকে ছাত্র নেতা জাফরুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা স্ট্যাটাস এর বিরুদ্ধে প্রতিবাদ

  • সময় শনিবার, ৩০ মে, ২০২০
  • ৪৩৮ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক।
২৯ মে ২০২০ ইং তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘Md Younos Bappy’ নামে একটি আইডি থেকে বেলা ২.৩০ মিনিটের দিকে জাফরুল ইসলাম বাবুল অর্থাৎ আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর একটি পোষ্ট দেয়া হয়েছে। এটা সর্ম্পূণ ভিত্তিহীন ও উদ্দেশ্যেপ্রণোদিত।

এটা দেখে আমি খুবই মর্মাহত। অর্থাৎ এর মানি হচ্ছে শাখ দিয়ে মাছ ডাকা ছাড়া আর কিছু নয় দিন রাত তাদের বিরুদ্ধে প্রশাসন এর নজরদারি একজন ইউপি সদস্য এবং তার ভাই, আমি একজন পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হই। সমাজিকভাবে এলাকায় আমার একটি মান-সম্মান রয়েছে।

এবং আমি একজন বটতলী সাবেক মেম্বার প্রার্থী ও সাবেক মেম্বার মরহুম রশিদ আহমেদ এর ছেলে আমার এলাকার একটি কুচক্রি মহল আমি সামাজিকভাবে সম্মানিত হয় এটা সইতে না পেরে আমার বিরুদ্ধে উটেপড়ে লেগেছে। উক্ত পোষ্টে আমার ব্যক্তিগত সম্মান ক্ষুন্ন হয়। আমি একজন কক্সবাজার জেলার সুনাম অর্জন করা টিকাদার আমার বর্তমান অবস্থান কক্সবাজার আমি এলাকার মানুষের পাশে থাকি পবিত্রঈদুল ফিতর উপলক্ষে ঈদের নামাজ আদায় করতে এলাকায় গিয়ে নামাজ আদায় করি।

ভবিষ্যতে এহেন আমার বিরুদ্ধে এ ধরনের মানহানিকর অপপ্রচার পোষ্ট করলে আমি আইনগত ব্যবস্থা অর্থাৎ মামলা করিতে বাধ্য থাকিব।

‘Md Younos Bappy’ নামে ফেসবুকের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার করার আমি তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি। উক্ত মিথ্যা ভিত্তিহীন অপপ্রচারে এলাকাবাসী ও সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
জাফরুল ইসলাম বাবুল,
সাবেক সভাপতি, পালংখালী ইউনিয়ন ছাত্রলীগ

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: