রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৭:৫২ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে অনিবন্ধিত ওষুধ বিক্রির দায়ে আট ব্যবসায়ীকে জরিমানা

  • সময় শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১০৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি::

সিরাজগঞ্জ শহরের খলিফা পট্টিতে র‌্যাবের অভিযানে মেয়াদ উর্ত্তীন ও অনিবন্ধিত, চিকিৎসকের সেম্পল নেশা জাতীয় বিপুল পরিমান ঔষধ বিক্রি ও মজুদের দায়ে ৮ ওষুধ ব্যবসায়ীকে ২ লাখ ২২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

অর্থ দন্ড পাওয়ারা হলো আব্দুল আজিজের ছেলে আতাউর রহমান (রিপন) (৩৫), মৃত ললিত মোহন পালের ছেলে প্রদীপ কুমার পাল (৩৬), আব্দুর রহিমের ছেলে শাহিন রেজা (৩২), রুস্তম আলীর ছেলে সাইফুল ইসলাম (৩২), মৃত আলহাজ্জ আলীর ছেলে সোহেল মাহমুদ (৩৮), আছের আলীর ছেলে এরশাদ আলী (৩৭), আহের উদ্দিনের ছেলে জহির উদ্দিন (৪০), মির্জা মনিরুল ইসলামের ছেলে মির্জা রেজাউল ইসলাম (৪১)। ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহম্মেদের মাধ্যমে তাদেরকে এই দ্বন্ড প্রদান করে। তখন বিপুল পরিমান ওষুধ জব্দ করা হয়।

র‌্যাব-১২ এর সুত্রে জানা যায়, লেঃ এম এম এইচ ইমরান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি দল বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ শহরের খলিফা পট্টির বেশ কয়েকটি ওষধের দোকানে অভিযান পরিচালনা করে। তখন ড্রাগ সুপার সহকারী পরিচালক মোঃ শেখ আহসান উল্লাহর এর তত্ত্বাবধানে মেয়াদ উর্ত্তীন ও অনিবন্ধিত, চিকিৎসকের সেম্পল নেশা জাতীয় বিপুল পরিমান ঔষধ জব্দ করা হয়। জব্দ করা ওষুদের মধ্যে ছিল রেজিস্টার বিহীন ২ হাজার ২৩৪ পিস, সেম্পল ঔষধ ২ লাখ ১২ হাজার ৮৯২ পিস, মেয়াদ উর্ত্তীন ঔষধ ১ হাজার ৪৩ পিস এবং নিশা জাতীয় টামেনন্ডা ৫১৭ পিস জব্দ করা হয়। পরে ৮ ব্যবসায়ীকে ২ লাখ ২২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: