সোমবার, ১৩ জুলাই ২০২০, ১২:১৯ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

শনাক্ত হওয়া ৪ রোগী সম্পূর্ণ সুস্থ আছেঃ ডিসি রাঙামাটি

  • সময় বুধবার, ৬ মে, ২০২০
  • ১০৯ বার পড়া হয়েছে

রাঙ্গামাটিতে করোনা আক্রান্ত ৪ রোগীর বাড়িসহ আশেপাশের বাড়িসমূহ লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। বুধবার বিকেলে এই সিদ্ধান্তের কথা জানিয়ে জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ জানান, স্বাস্থ্যকর্মীসহ জেলা প্রশাসনের একটি টিম আক্রান্তদের এলাকায় গিয়েছে, তারা সার্বিক বিষয় তদারকি করে উপযুক্ত ব্যবস্থা নেবে।

তবে এখনই ভয়ের কোন কারণ নেই জানিয়ে জেলা প্রশাসক জানান, আমি খোঁজ নিয়ে জেনেছি ৪ জনই বর্তমানে সুস্থ আছেন। আমরা আগামীকাল আবারো তাদের স্যাম্পল কালেক্ট করবো এবং একি সাথে তাদের পরিবারের লোকজনসহ আশে পাশে যারা সংস্পর্শে আসছে তাদের সবার স্যাম্পল কালেক্ট করে পরীক্ষার জন্য পাঠাবো।

বাংলাদেশে করোনা পরিস্থিতির ১ মাস ২৮ দিনের মাথায় এসে এতদিনের করোনামুক্ত দেশের একমাত্র জেলা রাঙামাটিতে প্রথম বারের মতো চারজন করোনা রোগী সনাক্ত হয়েছে। বুধবার (৬ মে) চট্টগ্রাম ভেটেরেনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ আসে।
রাঙামাটির সিভিল সার্জন ডঃ বিপাশ খীসা এই তথ্যের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন যে, আমাদের কাছে এই ৪টি পজিটিভ রিপোর্টই এসেছে, বাকি রিপোর্টগুলো পেন্ডিং আছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, আক্রান্তের ৪জনই রাঙামাটি শহরেরই বাসিন্দা। ৪ জনের মধ্যে ৩ জন পুরুষ, ১ জন মহিলা। এর মধ্যে ২ জন রাঙামাটি জেনারেল হাসপাতাল এলাকার, ১ জন দেবাশিষ নগর এলাকার এবং একজন রিজার্ভ বাজার এলাকার বাসিন্দা। তাদের মধ্যে একজনের বয়স ৯ মাস, একজনের ১৯, একজন ৩৮ এবং একজন ৫০ বছর বয়সী।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: