বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:৪৪ পূর্বাহ্ন

দৈনিক কক্সবাজার পত্রিকার প্রকাশিত প্রতিবাদের প্রতিবাদ

  • সময় বুধবার, ৬ মে, ২০২০
  • ২৪৫ বার পড়া হয়েছে

অদ্য ০৬ মে দৈনিক কক্সবাজার পত্রিকায়” আলোকিত উখিয়া অনলাইনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা শিরোনামে প্রতিবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত প্রতিবাদটি সম্পর্ণ মিথ্যা ,বানোয়াট ,মনগড়া ও মানহানিকর। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। মল্লিক পাড়া সমাজ কমিটির সেক্রেটারি নামধারী সুভাষ মল্লিক তার প্রতিবাদে আমাকে জড়িয়ে পুনরায় মিথ্যা, বানোয়াট, মানহানিকর বিবৃতি দিয়েছেন। তিনি তার প্রতিবাদে যে সব অপকর্মের কথা উল্লেখ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত। সত্যের ধারে কাছে ও নাই। মুলত ওনি শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করিতেছে।

সম্প্রতি সরকারী আদেশ অমান্য করে লকডাউনের এই সময়ে মল্লিকপাড়া সমাজ উন্নয়ন কমিটির সেক্রেটারী নামধারী সুভাষ মল্লিক শ্রমিক নিয়ে ঘরের বাউন্ডারী ওয়াল নির্মান করে আসছিল। আমি করোনাভাইরাসের এ সময়ে নিজেদের নিরাপত্তার কথা ভেবে আমার বসতঘরের উপর দিয়ে শ্রমিক নিয়ে চলাচল না করিতে অনুরোধ করিলে সে আমাকে গালমন্দ করে। পরে শ্রমিকরা সহ ধারালো অস্ত্র নিয়ে আমার পরিবারের উপর হামলা করে বেশ ক্ষতি সাধন করেছে। আমাকে না পেয়ে আমার স্বামী ও পুত্রবধূকে অকথ্য ভাষায় গালিগালাজ ও আমাকে খুন করে দশ লাখ টাকা দিয়ে থানা ম্যানেজ করবে বলে হুমকি দেয়। সে অস্বীকার করলে সরেজমিনে পরিদর্শন করলে ঘটনার সত্যতা পাওয়া যাবে।

পরে সমাজ কমিটির সভাপতি সেক্রেটারী সুভাষ মল্লিকের কাছে প্ররোচিত হইয়া এই ঘটনার আপোষ মিমাংসার কথা বলে বৈঠক ডাকতে চাইলে আমি বেঠকে না বসে থানায় মামলা করিব বলে জানালে তাহারা ক্ষিপ্ত হইয়া মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ এনে গত ৪ মে দৈনিক কক্সবাজার পত্রিকায় আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে। যাহা আমি প্রতিবাদ দিয়েছি।

মুলত এই সুভাষ মল্লিক সরকারি চাকুরীর আড়ালে অবৈধ ও অনৈতিক কাজকর্ম করে বিপুল ধনসম্পত্তির মালিক হয়ে টাকার জোরে পুরো সমাজের মানুষকে জিম্মি করে রেখেছে। তার অবৈধ কাজে বাধা দিলেই সবাইকে শত্রু ভাবে। সে নিজেকে সমাজের স্বঘোষিত বিচারপতি জাহির করে। লকডাউনের এই সময়ে আইনবহির্ভুত আমার পরিবারকে সে কিভাবে সমাজচ্যুত করিতে পারে? মল্লিকপাড়ায় আমি কি তার দয়ায় থাকি? আমি তো নিজের জায়গায় থাকি। সমাজচ্যুত শব্দের অর্থ সে বুঝে? বুঝলে এসব মানহানিকর শব্দের উচ্চারণ করত না।

আমি উক্ত প্রতিবাদের তীব্র প্রতিবাদ ও মিথ্যা প্রতিবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সুভাষ মল্লিক সহ সংশ্লিষ্টদের পুনরায় বিশেষ অনুরোধ করছি।

প্রতিবাদকারী

শিবু মল্লিক

স্বামী -রাজ কুমার মল্লিক

মল্লিক পাড়া বিজিবি ক্যাম্প

কক্সবাজার পৌরসভা।

মোবাইল-০১৭০৮-৫৮৪৭২২

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: