শনিবার, ১১ জুলাই ২০২০, ০৬:১০ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

দৈনিক কক্সবাজার পত্রিকার সংবাদের প্রতিবাদ।

  • সময় সোমবার, ৪ মে, ২০২০
  • ২৭৮ বার পড়া হয়েছে

গত ৪/০৫/২০ ইং তারিখ দৈনিক কক্সবাজার পত্রিকায় শেষ পৃষ্টায় বিজিবি ক্যাম্পস্থ ‍‍‌”রাজপরিবার মল্লিক পরিবারকে সমাজচ্যুত করল মল্লিকপাড়া সমাজ উন্নয়ন কমিটি” সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উত্ত সংবাদটি সম্পর্ণ মিথ্যা ,বানোয়াট ,মনগড়া ও মানহানিকর। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

মুলত সরকারী আদেশ অমান্য করে লকডাউনের এই সময়ে মল্লিকপাড়া সমাজ উন্নয়ন কমিটির সেক্রেটারী সুভাষ মল্লিক শ্রমিক নিয়ে ঘরের বাউন্ডারী ওয়াল নির্মান করে আসছে। আমি করোনাভাইরাসের এ সময়ে নিজেদের নিরাপত্তার কথা ভেবে আমার বসতঘরের উপর দিয়ে শ্রমিক নিয়ে চলাচল না করিতে অনুরোধ করিলে সে আমাকে গালমন্দ করে। পরে শ্রমিকরা সহ ধারালো অস্ত্র নিয়ে আমার পরিবারের উপর হামলা করে বেশ ক্ষতি সাধন করেছে। আমাকে না পেয়ে আমার স্বামী ও পুত্রবধূকে অকথ্য ভাষায় গালিগালাজ ও আমাকে খুন করে দশ লাখ টাকা দিয়ে থানা ম্যানেজ করবে বলে হুমকি দেয়।

পরে সমাজ কমিটির সভাপতি প্ররোচিত হইয়া এই ঘটনার আপোষ মিমাংসার কথা বলে বৈঠক ডাকতে চাইলে আমি বেঠকে না বসে থানায় মামলা করিব বলে জানালে তাহারা ক্ষিপ্ত হইয়া মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ এনে প্রত্রিকায় প্রকাশ করে আমার ৫০ লক্ষ টাকার মানহানি করে। যাহা কোর্ট খুলেই আমি আইনের আশ্রয় নিব।

ইতিমধ্যে আমি উক্ত ঘটনার জন্য কক্সবাজারে মড়েল থানায় একটি এজাহার দায়ের করিলে থানা কর্তৃপক্ষ তদন্ত সাপেক্ষে লকডাউনের পর আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়।

আমার বর্তমানে স্বামী মাননীয় পুলিশ সুপার মহোদয়ের বাংলোতে সহায়ক হিসাবে চাকুরী করে। অপর ছেলে শিবলব পুলিশ কনেস্টবল হিসাবে বান্দরবনে এবং অপর ছেলে টেকনাফ থানায় অফিস সহায়ক হিসাবে চাকুরি করে।
আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সংশ্লিষ্টদের অনুরোধ করছি

প্রতিবাদকারী

শিবু মল্লিক

স্বামী -রাজ কুমার মল্লিক

মল্লিক পাড়া বিজিবি ক্যাম্প

কক্সবাজার পৌরসভা।

মোবাইল-০১৭০৮-৫৮৪৭২২

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: