সোমবার, ১৩ জুলাই ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

চাটমোহরে প্রথম করোনা সনাক্ত জহুরুল সুস্থ হয়ে ঘরে ফিরছেন!

  • সময় শনিবার, ২ মে, ২০২০
  • ৮১ বার পড়া হয়েছে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি।

পাবনার চাটমোহর উপজেলায় প্রথম করোনা শনাক্ত হন মূলগ্রাম ইউনিয়নের বামনগ্রামের মোঃ জহুরুল ইসলাম মোল্লা (৩২)। বর্তমানে সে করোনা নেগেটিভ হওয়ায় গতকাল ১লা মে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র প্রদান করেছে। ফলে সুস্থ শরীরে জহুরুল ইসলাম আজ (২রা মে শনিবার) বাড়ি ফিরে আসছেন। জহুরুল ইসলাম নিজে মোবাইল ফোনে এই তথ্য নিশ্চিত করেছেন।
চাটমোহর উপজেলার বামনগ্রামের মোঃ জহুরুল ইসলাম মোল্লা নারায়ণগঞ্জে টাইলস্ মিস্ত্রী হিসেবে কাজ করতেন। ইতোমধ্যে নারায়ণগঞ্জ জেলায় ব্যাপক হারে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় গত ৭ এপ্রিল সে বাড়ি ফিরে আসে। গত ১৪ এপ্রিল উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে জহুরুলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের PCR ল্যাবে প্রেরণ করে। দু’দিন পর ১৬ এপ্রিল জহুরুল ইসলাম উপজেলায় প্রথম করোনা পজিটিভ শনাক্ত হন। প্রাথমিক অবস্থায় তাকে ‘হোম আইসোলিশন’-এ রাখা হলেও পরের দিন ১৭ এপ্রিল জহুরুল ইসলাম’কে চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্স যোগে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।
কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১৪ দিন চিকিৎসা গ্রহণ এবং পরীক্ষা নিরীক্ষার পর জহুরুল ইসলামের বিভিন্ন পরীক্ষার রিপোর্ট করোনা নেগেটিভ পাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ গতকাল ১লা মে তাকে ছাড়পত্র প্রদান করে। ফলে সুস্থ শরীরে সে আজ ঘরে ফিরে আসছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: