রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৬:৫২ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

তিন মাসের বেতনের টাকা দুস্থদের দান করলেন আশরাফুল

  • সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

করোনাকালের সঙ্কট মোকাবিলায় অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছেন মোহাম্মদ আশরাফুল। বিসিবি থেকে পাওয়া তিন মাসের অগ্রিম বেতনের পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে দান করেছেন তিনি।

জানা গেছে, বিপিএলে ম্যাচ ফিক্সিংয়ের কারণে ২০১৩ সাল থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চুক্তির বাইরে ছিলেন মোহাম্মদ আশরাফুল। তবে ২০১৮ সালে ফের ঘরোয়া ক্রিকেটে ফিরেন এবং বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি। সেই সুবাদে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে এবার বিসিবি থেকে তিন মাসের অগ্রিম বেতন পেয়েছেন তিনি। যে বেতনের পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে দান করলেন আশরাফুল।

বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমার কাছে মনে হয় সবারই এই কঠিন সময়ে এগিয়ে আসা উচিৎ। দেশের এমন মহামারি হয়েছে বলেই এমনটা করেছি। আমি বিসিবি থেকে আমার তিন মাসের বেতনের ৮৫ হাজার টাকা ইতোমধ্যেই দুস্থদের দান করে দিয়েছি। কারো মুখে যদি একটু হলেও হাসি ফোটে সেটা নিজের কাছেই ভালো লাগবে।’

এখানেই শেষ নয়। জানা গেছে, এমন দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়াতে আগামী বৃহস্পতিবার নিজের স্মারক ব্যাট নিলামে তুলবেন তিনি। এই ব্যাট দিয়েই অভিষেক টেস্টে সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়নের রেকর্ড গড়েছিলেন আশরাফুল।

অভিষেক টেস্টে সেঞ্চুরি করা ব্যাটের ভিত্তিমূল্য ১৫ লাখ টাকা নির্ধারণ করার ইচ্ছা তার। নিলামের মাধ্যমে প্রাপ্ত অর্থে নিজের নামে ফাউন্ডেশন খুলে এর মাধ্যমেই অসহায়দের সেবায় তা ব্যয় করবেন তিনি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: