রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৭:৩০ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

করোনাভাইরাসে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সহসভাপতি মৃত্যু

  • সময় মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৮৩ বার পড়া হয়েছে

জ্বর ও সর্দি-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান সৈয়দ মফচ্ছিল আলী মারা গেছেন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে জেলা মালিক সমিতি সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তাউহীদ আহমদ বলেন, তিনি বেশিরভাগ সময় ঢাকায় থাকতেন। সেখানেই জ্বর ও সর্দি-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করেছে আইইডিসিআর। তার রিপোর্টে করোনা পজিটিভ আসার কথা আজ মঙ্গলবার আনঅফিসিয়ালি তারা আমাকে জানিয়েছে। তবে সরকার বাদ বাকি করণীয় নির্ধারণ করবেন।

জানা গেছে, গত সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) তাকে করোনাভাইরাস পজিটিভ বলা হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ ভাই-বোন ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। একমাত্র ছেলে ব্যারিস্টার সৈয়দ নাসিফ আলী হাইকোর্টে আইনপেশায় যুক্ত। তার গ্রামের বাড়ি সদর উপজেলার শহরতলীর নাজিরাবাদ ইউনিয়নের ঢেউপাশা গ্রামে। তিনি মৌলভীবাজার পৌর এলাকার ৮নং ওয়ার্ডের পশ্চিম ধরকাপন এলাকায় বাসায় থাকতেন।

পাশাপাশি রাজধানীর গুলশান এলাকায় তিনি বসবাস করতেন। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

তাছাড়া তিনি জেলা ও জেলার বাইরে শ্রমিক সংগঠনসহ প্রায় ৮০টি সংগঠনের উপদেষ্টা, সভাপতি এবং সম্পাদক পদসহ গুরুত্বপূর্ণ দায়িত্বে পালন করেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: