সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

মাদারীপুর সদর উপজেলার দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন

  • সময় বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

নাবিলা ওয়ালিজা ,মাদারীপুর::
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর সদর উপজেলা শাখার উদ্যোগে কেন্দ্র ও জেলা ঘোষিত কর্মস‚চির অংশ হিসেবে বিশ্বব্যাপী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) ছড়িয়ে পরায় মাদারীপুর সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
গতকাল (বুধবার) সংগঠনের সদর উপজেলা শাখার সভাপতি মুহাম্মাদ হাফিজুর রহমান মাহমুদের নেতৃত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় এ ত্রাণ কর্মস‚চি পালন করা হয়। সদর উপজেলার দুস্থ, দরিদ্র, কর্মহীন, অসহায় ও প্রকৃত বেকারদের দ্বারেদ্বারে গিয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী যেমন; চাল, ডাল, আটা, পিয়াজ, তেল, লবন, সাবান ইত্যাদি হস্তান্তর করেন সংগঠনের সদর উপজেলার নেতৃবৃন্দ। এ নিয়ে জনগণের মাঝে ইতিবাচক সাড়া লক্ষিত হয়েছে। ব্যাতিক্রমধর্মী সেবাম‚লক কর্মস‚চি দেখিয়ে জনমনে জায়গা করে নিতে পেরেছে সংগঠনটি। মানুষের দ্বারেদ্বারে গিয়ে ত্রাণ বিতরণ করায় মুগ্ধ হয়েছে সদর উপজেলার দরিদ্র জনগোষ্ঠীসহ সর্বস্তরের জনগণ। শেষ খবর পাওয়া পর্যন্ত সর্বমোট ৫৮ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে সংগঠনটির সদর উপজেলা শাখা। ত্রাণ বিতরণ কর্মস‚চি অব্যাহত থাকবে বলে জানা যায়।
এ ছাড়াও করোনা ভাইরাসে সদর উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসচেতনতা ম‚লক লিফলেট বিতরণ, মাক্স বিতরণ ও প্রচার মাইকিংয়ের ব্যবস্থা করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।
এদিকে কালকিনি উপজেলায় ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সার্বিক ব্যবস্থাপনায় গতকাল (বুধবার) পৌর এলাকার ৫০ টি পরিবারে প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়। মাদারীপুর জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি জননেতা অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন এবং সেক্রেটারি ও কেন্দ্রীয় যুবনেতা মাওলানা এস.এম আজিজুল হক এ সময় উপস্থিত ছিলেন। এর আগে কালকিনিতে ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে মাক্স বিতরণ ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে জনসচেতনতা ম‚লক লিফলেট বিতরণ করা হয়।
উলে­খ্য, দেশব্যাপী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমিত হবার পর ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর, চরমোনাইর পীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম এক বিবৃতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশসহ সকল সহযোগী সংগঠনের সকল শাখাকে দেশের মানষের মাঝে সচেতনতা বৃদ্ধি ও কর্মহীন অসহায়দের পাশে থাকার আহŸান জানান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: