সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন

মাদারীপুরে সন্ধ্যা ৬ টার পরে ঔষধের দোকান ছাড়া আর কোন দোকান খোলা থাকবে না প্রেসিডিয়াম সদস্য – শাজাহান খান

  • সময় বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে

নাবিলা ওয়ালিজা ,মাদারীপুর::
সন্ধ্যা ৬ টার পরে ঔষধের দোকান ছাড়া আর কোন দোকান খোলা থাকবে না’ যদি কাউকে অহেতুক বাহিরে ঘোরাঘুরি বা দোকান খোলা থাকে তাহলে তাদের শাস্তি ও জরিমানা করা হবে-বৃহস্পতিবার বেলা ১১ দিকে মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের হাউসদী বাজারে কর্মহীন পরিবারের মাঝে জেলা পরিষদের সদস্য ফারুক খানের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি একথা বলেন।
মাদারীপুর শহরের পুরান বাজার এলাকায় চেম্বার অব কমার্স এর সভাপতি হাফিজুর রহমান যাচ্চু খানের ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন কুলি শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শজাহান খান বলেন, দেশে খাদ্য সংকট নেই, সরকার যথেষ্ঠ খাদ্য মজুদ রেখেছেন। আর গরীবের ত্রাণ নিয়ে খেলা করা যাবে না, তাহলে কঠিন শাস্তি পেতে হবে।
করোনার কারনে সরকার ঘোষিত বন্ধ থাকা মাদারীপুর শহরের হায়দার কাজী জুট মিলের ৫০০ শ্রমিকের মাঝে দুপুরে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এ সময় শাজাহান খান বলেন, এভাবে প্রতিটি মিল কল কারখানার মালিকরা যদি শ্রমিকদের পাশে দাড়াতো তাহলে এ দূর্যোগের সময় কর্মহীন মানুষের কষ্ট লাঘব হত। তাছাড়া প্রধান মন্ত্রীর নির্দেশ কোন কর্মহীন মানুষ যেন সরকারি অনুদান থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি এবং সরকারি নির্দেশ মেনে চলে নিজে সুস্থ্য থাকুন, আপনি আপনার পরিবার ও আমার দেশের মানুষকে সুস্থ্য রাখুন।
ত্রাণ বিতরণকালে বিভিন্ন স্থানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, সদর উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান কালু খান, দুধখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আউয়ুব খান, আলহাজ্ব কাজী হায়দার হোসেন প্রমুখ।
চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে বৃহস্পতিবার সকালে জেলার শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের বেদে পল্লীতে শতাধিক বেদে পরিবারের মাঝে খাবার সহায়তা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: