রবিবার, ৩১ মে ২০২০, ০৯:২৭ অপরাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

কক্সবাজারে নূর জোহা হত্যা মামলার প্রধান আসামি একরাম গ্রেপ্তার

  • সময় বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে

কক্সবাজারের রোহিঙ্গা সন্ত্রাসী নূর জোহার হত্যা মামলার প্রধান আসামি একরামকে (৩০) গ্রেপ্তার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (৩১ মার্চ) চট্টগ্রামের পটিয়ার চক্রশালা এলাকা থেকে এই সন্ত্রাসীকে আটক করা হয়। আজ বুধবার (১ এপ্রিল) বিকালে আদালতের মাধ্যমে একরামকে জেলহাজতে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার এসআই আরিফ উল্লাহ।
গ্রেপ্তারকৃত আসামি একরাম শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া সমিতি বাজার এলাকার জালাল আহমদের ছেলে। আর নিহত নূর জোহা একই এলাকার মরহুম হোসেন আহমদের ছেলে।
সদর থানার এসআই আরিফ উল্লাহ বলেন, ২০১৯ সালের ১৫ নভেম্বর সকালে রোহিঙ্গা সন্ত্রাসী নূর জোহাকে (২৫) গলা কেটে হত্যা করা হয়েছিল। পুলিশ শহরের পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সাহিত্যিকা পল্লী সমিতি বাজার সংলগ্ন ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করে। এই ঘটনায় নূর জোহারের মা বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যা মামলার এক নাম্বার আসামি একরাম।
আরিফ বলেন, নূর জোহাকে হত্যার পর থেকে ঘটনায় জড়িত সবাই পলাতক রয়েছে। কিন্তু দীর্ঘ অনুসন্ধানের পর এক নাম্বার আসামি একরামের অবস্থান নিশ্চিত হয়। তার অবস্থান নিশ্চিত করেই অভিযান চালিয়ে মঙ্গলবার (৩১ মার্চ) রাতে পটিয়ার চক্রশালা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে ওখানে আত্মগোপনে ছিল।
গ্রেপ্তার আসামির বরাত দিয়েই এসআই বলেন, সন্ত্রাসী নূর জোহাকে তারা তিনজনেই মিলে হত্যা করেছে। সকালে সমিতি বাজার এলাকার শাহ আলমের চায়ের দোকান থেকে নূর জোহাকে তুলে নিয়ে বেধড়ক মারধর করা হয়। মারধরের একপর্যায়ে ব্রিজের নিচে লাফ দেয় নূর জোহা। পরে ব্রিজের নিচে গিয়েই তাকে গলা কেটে হত্যা করে একরামসহ তিনজন। এই ঘটনায় আরো দুইজন পলাতক রয়েছে। বুধবার (১ এপ্রিল) বিকালে সন্ত্রাসী একরামকে আদালতে প্রেরণ করেন পুলিশ। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ