সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন

মাদারীপুরে আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন ৬ হাজার হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

  • সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

নাবিলা ওয়ালিজা,মাদারীপুর::
মাদারীপুরে আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের উদ্যোগে ছয় হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে শহরের পৌর অডিটরিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিমের পক্ষে এই খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ইরশাদ হোসেন উজ্জল, কাউন্সিলর জাকির হোসেন হাওলাদার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ অনেকেই।
পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ বলেন, ‘আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন’ এটি একটি জণকল্যাণমূলক ফাউন্ডেশন। এর সভাপতি আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। জাতির ক্রান্তিকালে তিনি হতদরিদ্র অসহায় মানুষের পাশে আছেন। তিনি মাদারীপুরের সন্তান। মাদারীপুর – ৩ আসনের সাবেক সংসদ সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি কেন্দ্রীয় পর্যায়ে রাজনীতি করেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
খালিদ হোসেন ইয়াদ আরও বলেন, এই ফাউন্ডেশনের মাধ্যমে আমরা কিছুদিন পূর্বে ৮ হাজার হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক, গøভস বিতরণ করেছি। সর্বশেষ মাদারীপুরের অসহায় দরিদ্র মানুষের জন্য ৬ হাজার লোকের খাবার বিতরণ করছি। এর মধ্যে ৪ হাজার মাদারীপুর, ২ হাজার রাজৈর ও কালকিনির জন্য। প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আটা, ২ কেজি আলু, ও ২টি সাবানসহ ১০ কেজির খাদ্য সমাগ্রী ছয় হাজার পরিবাবের মাঝে আমাদের নেতাকর্মীদের মাধ্যমে পৌঁছে দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: