মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৪ পূর্বাহ্ন

এবার অসহায়, কর্মহীন, অনাহারী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন জুভেনাইল ভয়েস ক্লাব

  • সময় সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৯৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
জেলার ঐতিহ্যবাহী শিক্ষা ও সমাজসেবামূলক অরাজনৈতিক কেন্দ্রীয় যুব সংগঠন (গভঃ রেজি ০০২২/২০১৯) জুভেনাইল ভয়েস ক্লাবের দরিদ্র তহবিল থেকে করোনা সংকট মোকাবেলায় শতাধিক অসহায়, কর্মহীন,অনাহারী পরিবারের মাঝে ১ সপ্তাহের ত্রাণ বিতরণ করা হয়েছে।
জুভেনাইল ভয়েস ক্লাবের সামর্থ্যবান সদস্য ও দাতা সদস্য এবং সমর্থকদের সহযোগিতা নিয়ে একটি দরিদ্র কল্যাণ তহবিল গঠন করা হয়েছে। এ তহবিল থেকে ক্লাবের পক্ষ থেকে ৩০ মার্চ /২০খ্রিঃ তারিখ বিকাল ৩ টায় লিংক রোডস্থ প্রধান কার্যালয় থেকে প্রথম ধাপে প্রতি পরিবারের জন্য খাবার চাউল , ডাল , সয়াবিন তেল , অালু, পিয়াজ ইত্যাদি খাবার অসহায় গরীব মানুষের জন্য বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও কক্স টিভির চেয়ারম্যান এ.কে. এম রিদওয়ানুল করিম, কক্স ভিউ ড্যান্স এন্ড প্যাকেজ মিউজিক মিডিয়ার চেয়ারম্যান তরুণ সমাজসেবক অাব্দুল হক, যুবলীগনেতা জুয়েল সিকদার, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ অাব্দুল অাজিজ, অালোর প্রতিভা মানবিক কল্যাণ ফোরামের জেলা সভাপতি ও ক্লাবের নির্বাহী সদস্য এস এম ডি মনির মিয়া, নির্বাহী সদস্য ইব্রাহিম, নির্বাহী সদস্য ফাজলিহা সাব্বিন কাফি, সদস্য রিয়াদ প্রমুখ। উপস্থিত নেতৃবৃন্দরা নিরাপত্তা বজায় রেখে খাবার সামগ্রী ক্লাব কতৃক বাছাইকৃত অসহায় মানুষের হাতে তুলে দেন।
ক্লাবের অর্থ সম্পাদক খোরশেদ অালম জানান,
ইতিমধ্যে অনেকে ক্লাবের দরিদ্র তহবিলে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের মধ্যে ক্লাবের কেন্দ্রীয় সভাপতি ও কক্স টিভির চেয়ারম্যান এ.কে.এম রিদওয়ানুল করিম, কক্স ভিউ ড্যান্স এন্ড প্যাকেজ মিডিয়ার চেয়ারম্যান ও সমাজসেবক অাব্দুল হক, সমাজসেবক সুরত অালম কোম্পানি , সমাজসেবক অাব্দুল কাদের কোম্পানি, ক্লাবের নির্বাহী সদস্য ফাজলিহা সাব্বিন কাফি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ অাব্দুল অাজিজ, নির্বাহী সদস্য কামরুল হাসান ফাহিম, অর্থ সম্পাদক খোরশেদ অালম নগদ অর্থ সহায়তা প্রদান করে করোনা দূর্যােগ মোকাবেলায় অসহায় গরীব মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছেন। যারা সহযোগিতার হাত বাড়িয়েছেন সবাইকে ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ।
ক্লাবের সভাপতি এ.কে.এম রিদওয়ানুল করিম বলেন, কাউকে খুশি কিংবা লোক দেখানোর জন্য অামরা মানুষকে সাহায্য করছি তা নয়, অামরা মূলত মহান অাল্লাহর সন্তুষ্টি এবং মানুষের দূর্যোগ মোকাবেলার জন্য সেবার উদ্দোশ্যে এসব বিতরণ করছি। ক্লাবটি প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষা ও সমাজ সেবামূলক অনেকগুলো কার্যক্রম পরিচালনার মাধ্যমে যেকোন দূর্যোগ মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে সরকারের পাশাপাশি মানবকল্যানে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে অাসছিলেন । এরই ধারাবাহিকতায় অন্যান্য বারের ন্যায় এবারও বৈশ্বিক ও জাতীয় দূর্যোগ করোনা সংকট মোকাবেলায় প্রথম ধাপে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছি । এর অাগেও সচেতনমূলক লিফলেট, সেনিটাইজার,সাবান, মাস্ক বিতরণ করা হয়েছিল বলে জানান। ক্লাবের ত্রাণ বিতরণ কার্যক্ষম অব্যাহত রাখবেন। তিনি অসহায়ের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দিতে পারায় অাল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন তিনি স্বেচ্ছায় সমাজের বিত্তবান, দানশীল ব্যক্তিদের ক্লাবের এমন মানবসেবামূলক কর্মকান্ডের সাথে শরিক হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার অাহবান জানান
তিনি অাগ্রহীদেরকে যার যার সাধ্যমত সহযোগিতা প্রদানের জন্য সভাপতি মোবাইল নং ০১৯৮৪৭৯৭৮৪০ সাধারণ সম্পাদক ০১৮৩৫ ৪৪৮২৫২ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: