বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৮ অপরাহ্ন

অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ ও বক্তব্য

  • সময় শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১৫৪ বার পড়া হয়েছে

গত ১৪ মার্চ অনলাইন নিউজ পোর্টাল উখিয়া সংবাদ ডটকম, সিএসবি ডটকম ২৪ ও একটি পরিচয় বিহীন পেইজ বুক আইডি থেকে উখিয়ার মাদক কারবারি গুলো চলছে ভদ্রতার মুখুশ পরে ও আইনশৃংখলা বাহিনী মাঠে নেমেছে মাদক কারবারি বিরুদ্ধে শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদের একটি অংশে আমাকে জড়িয়ে যে সব কেচ্ছা কাহিনী রটানো হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য মূলক। আমি প্রকাশিত উক্ত মিথ্যা ভিত্তিহীন সংবাদের একাংশের এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কারণ আমি বিগত দীর্ঘ বছর ধরে আরব-আমিরাতে প্রবাসে ছিলাম আমরা দুই ভাই আমি সহ ২০০৯ সালে আরব আমিরাতে গিয়ে ২০১৮ সালের শেষের দিকে বাংলাদেশ এসে বিয়ে করি একজন বাংলাদেশী নাগরিক হিসেবে, এবং আমার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে পালংখালী বাজারে দীর্ঘদিন প্রবাসের পরে সেটা দিয়ে আমার সংসার চলে। সাংবাদিক ভাইয়েরা মাদকের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করলে আমার কোনো আপত্তি নেই। এইসব সংবাদ পরিবেশনের জন্য আমি নিজে ও সাধুবাদ জানাই।

সরকারের মাদক বিরোধী অভিযানের আমি একজন সাধারণ মানুষ ও রাজনৈতিক এর সাথে জড়িত হওয়ায় সচেতন নাগরিক হিসেবে সবসময় সোচ্চার। মাদক নির্মূলে আমার কঠোর অবস্থান আছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে। তবে অত্যন্ত পরিতাপের বিষয় যে, উখিয়া সংবাদ ডটকম প্রকাশিত সংবাদে আমার নাম দেখে আমি হতবাক হয়েছি। মাদকের সাথে আমার কোনো সম্পর্কও সম্পৃক্ততার নেই এবং ছিল না।

এই সংবাদ থেকে আমার নামটি প্রত্যাহার করে নেওয়ার জন্য কতৃপক্ষের প্রতি সবিনয়ে আহবান জানাচ্ছি এবং উক্ত সংবাদের আংশিক প্রতিবাদ জানাচ্ছি। মাদক নির্মূলে প্রশাসন ও গণমাধ্যমকে সব সময় সার্বিক সহযোগিতা করে যাবো। উক্ত সংবাদ নিয়ে সংশ্লিষ্ট প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী।
মোহাম্মদ শাহাবুদ্দিন
পিতা মরহুম আফলাতুন
সাং পালংখালী উখিয়া কক্সবাজার।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: