শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫২ অপরাহ্ন

পালংখালী স্টেশনে রাশেদুল একরামুল মার্কেট আগুন লেগে ৮ টি দোকান পুড়ে ছাই

  • সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১৭৬ বার পড়া হয়েছে

নুরুল বশর ::

উখিয়ার পালংখালী স্টেশনে আগুন লেগে ৮ টি দোকান পুড়ে ছাই গেছে। এতে অর্ধ্বকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
বুধবার ১৮ মার্চ দিবাগত রাত ১২ টার দিকে পালংখালী স্টেশনের পশ্চিমে রাশেদুল একেরাম মার্কেট এই আগুন লাগে। শত্রুুতা বশত: কে বা কারা এ আগুন দিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। স্থানীয় লোকজন অনেক চেষ্টা করে রাত পৌনে একটার আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনে। পরে রাত ১ টার দিকে উখিয়া সদর থেকে ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার এমদাদুল হকের নেতৃত্বে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে।

পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরির্দশন করে বলেন, পালংখালী বাজারে অগ্নিকান্ডে ৮টি দোকান সম্পুর্ণ পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে।

উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার এমদাদুল হকে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। ততক্ষণে ৮টি দোকান পুড়ে যায়। এখনো ক্ষয়ক্ষতি পরিমাণ নির্ণয় করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে সব মিলিয়ে ৩২ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: