শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

রামুতে দক্ষিন এশিয়ার দীর্ঘতম মানব জিন্নাত আলী সহ ০৮ পরিবারকে দুর্যোগ সহনীয় ঘরের চাবী হস্তান্তর

  • সময় মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ২২৯ বার পড়া হয়েছে

কফিল উদ্দিন রামু:

রামুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে, প্রধানমন্ত্রী’র উপহার, গৃহহীনদের দূর্যোগ সহনীয় ঘরে’র চাবি হস্থান্তর করেন রামু উপজেলা প্রশাসন।
১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, উপলক্ষে ৮ পরিবার’কে গৃহহীনদের দূর্যোগ সহনীয় ঘরে’র চাবি হস্থান্তর করা হয়।
রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা জানান,,জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন স‍্যার আমাকে বলেছেন,বিশ্বের সবচেয়ে দ্বিতীয় লম্বা মানুষ জিন্নাত আলীর জন্য আলাদা করে ঘর করার জন্য। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, উপলক্ষে ৮ পরিবারের মধ্যে বিশ্বের সবচেয়ে লম্বা মানুষ জিন্নাত আলীর ঘরটি অন্যান্য পরিবারের চেয়ে আলাদা করা হয়েছে। কারণ সে সবচেয়ে দীর্ঘ উচ্চতার মানুষ তার মতকরে ঘর তৈরি করা হয়েছে। ২৫ অক্টোবর ২০১৮ সালে কক্সবাজারে’র সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল’কে সাথে নিয়ে চিকিৎসার জন্য বিশ্বের সবচেয়ে লম্বা মানুষ জিন্নাত আলী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন।
গৃহহীনদের দূর্যোগ সহনীয় ঘরে’র চাবি হস্থান্তর করার সময় উপস্থিত ছিলেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল,রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা,সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ সারওয়ার উদ্দিন,রামু থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের,রামু মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি,
রামু উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সালাহ উদ্দিন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোবেল কুমার বড়ুয়া,প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিকগণ, ধর্মীয় ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: