বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:২৫ অপরাহ্ন

খুরুশ্কুল রাস্তার পাড়ায় জমির বিরোধে প্রতিবেশির উপর হামলা, আহত ২

  • সময় মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা::
জায়গা-জমির রিরোধকে কেন্দ্র করে প্রতিবেশির উপর অতর্কিত হামলায় ২জন গুরুতর আহত হয়েছে। ১৭ মার্চ মঙ্গলবার বেলা ২টায় কক্সবাজার সদরের খুরুশ্কুল রাস্তার পাড়া এলাকায় এঘটনা ঘটে। আহত দুজন হলেন- শাহ আলম বদ্দারের ছেলে রিয়াদ উদ্দিন রানা (১৯) এবং জাফর মুনশির ছেলে মোরশেদ (৩০)। গুরুত্বর জখম হওয়ায় আহত দুজনকেই কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগে জানা যায়- একই এলাকার মৃত নাছির উদ্দিনে তিন ছেলে যথাক্রমে:- সোনা মিয়া (৩৮), নজির আহমদ (৩২) ও আকবর আহমদ (২৫) এই তিন ভাই মিলে যৌথভাবে হামলা করে তাদেরই প্রতিবেশি রিয়াদ ও মোরশেদের উপর। তারা প্রথমে মোরশেদকে মারধর করতে থাকে। এসময় মোরশেদকে ছাড়িয়ে নিতে রিয়াজ উদ্দিন এগিয়ে গেলে তার উপর দা, হাতুড়ী দিয়ে হামলা চালায়। এবং কুপিয়ে মাথায় জখম করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী জিয়াউর রহমান ও গিয়াস উদ্দিন জানান, কিছুদিন পূর্বে জায়গা জমি সংক্রান্ত বিরোধ নিয়ে এক গ্রাম্য শালিস বৈঠক বসে। উক্ত বৈঠকে বিচারকদের রায়ে হামলাকারীরা হেরে যায় এবং অপর পক্ষ জয়ী হয়। ওই সময় থেকে অভিযুক্ত তিন ভাই ক্ষিপ্ত হয়ে জয়ী প্রতিবেশির উপর হামলা পরিকল্পনা করে। এর জের ধরে সুযোগ বুঝে ১৭ মার্চ বেলা দুইটার দিকে অতর্কিত হামলা চালিয়ে দুজনকে আহত করে। এসময় হামলাকারীরা দা, হাতুড়ী দিয়ে প্রতিপক্ষকে কুপাতে দেখা গেছে বলেও জানান।

এঘটনায় আহতদের পরিবারের পক্ষ থেকে কক্সবাজার সদর মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: