শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫১ অপরাহ্ন

মাদারীপুরে নারীসহ তিন সাংবাদিকের উপর হামলা : দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন

  • সময় রবিবার, ১৫ মার্চ, ২০২০
  • ১৩৪ বার পড়া হয়েছে

নাবিলা ওয়ালিজা,মাদারীপুর::

মাদারীপুরে নারীসহ তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে রবিবার বিকেলে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। জেলা ও দায়রা জজ আদালত ভবনের সামনে এই মানববন্ধনে সভাপতিত্ব করেন মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি সিনিয়র সাংবাদিক মাহবুবুর রহমান বাদল।
জাতীয় দৈনিক আমাদের নতুন সময়ের মাদারীপুর প্রতিনিধি এবং বিজনেজ বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার সাবরীণ জেরিন, তার স্বামী প্রতিদিনের সংবাদ পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন ও আজকালের খবর ও নবচেতনা পত্রিকার মাদারীপুর প্রতিনিধি আরিফুর রহমানের উপর হামলার ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে অংশ নেন মাদারীপুর প্রেস ক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক শাহজাহান খান, জাতীয় সাংবাদিক সংস্তার মাদারীপুরজেলা শাখার সভাপতি , সেলিম ফরাজী, আয়শা সিদ্দিকা আকাশী, মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান,সময় টিভির সাহাদত আকন, গোলাম আজম ইরাদ, মেহেদী হাসান সোহাগ, ফরিদ হোসেন, মাসুদুর রহমান, আঞ্জুমান কবির জুলিয়া,আলী আজগর, সুইটি আক্তার প্রমুখ।
উল্লেখ্য, গত ১০ মার্চ সন্ধ্যায় মাদারীপুর এলজিইডি অফিসের ইউডিএ (উচ্চমান সহকারি) নাসির উদ্দিন পত্রিকায় বিজ্ঞাপন দেয়ার কথা বলে সাবরীণ জেরিনকে ডেকে নিয়ে হামলার ঘটনা ঘটনায় বলে আহত সাংবাদিক পরিবারের অভিযোগ। এই ঘটনায় সাবরীণ জেরিন গুরুতর আহত হয়ে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: