বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:০৬ অপরাহ্ন

আলোয় আলোকিত চকরিয়া পৌরসদরের বিভিন্ন সড়ক, উন্নয়নের রুপকার মেয়র আলমগীর চৌধুরী

  • সময় শনিবার, ১৪ মার্চ, ২০২০
  • ১৪৮ বার পড়া হয়েছে

সাঈদী আকবর ফয়সাল, চকরিয়াঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে চকরিয়া পৌরসভাকে সড়ক বাতি দ্বারা শতভাগ আলোকিত করতে ৭৮ লক্ষ টাকার ব্যয়ে ৩০০ নতুন সড়ক বাতি সংযোগ১৪ মার্চ (শনিবার) শুভ উদ্বোধন করা হয়।
পৌরমেয়র আলমগীর চৌধুরীর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএ। উপস্থিত ছিলেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাবিবুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব সহ কাউন্সিলবৃন্দ। মেয়র আলমগীর চৌধুরী দায়িত্ব গ্রহণের পর থেকে পৌরসভাকে আধুনিকভাবে সাজাতে কাজ করে যাচ্ছেন।
“প্রত্যেকটি গ্রাম হবে একেকটি শহর- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুফল মিলছে পুরো দেশে”
উন্নয়নের ধারাবাহিকতায় চকরিয়া পৌরসভায় কোটি কোটি টাক্র প্রকল্প সম্পন্ন হয়েছে এবং চলমান। পাশাপাশি সকল উন্নয়ন কাজে নিরলসভাবে সহযোগিতা করে যাচ্ছেন পৌর সচিব আলহাজ্ব মাসউদ মোর্শেদ চৌধুরী।
উন্নয়ন কাজের প্রকল্প/বরাদ্দের জন্য ছুটে যান বিভিন্ন দপ্তরে।
চকরিয়া পৌরসদরের বিভিন্ন সড়ক – উপসড়কে স্থাপিত হয়েছে আধুনিক মানের ড্রেন, কালভার্ট, চকরিয়া পৌর কিচেন মার্কেট সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ। সম্প্রতি পৌরসদরের ছিদ্দিক ফিলিং স্টেশন হয়ে -গ্রামার স্কুল- পুরাতন বিমান বন্দর সড়ক- ফুলতলা স্টেশন- থানার মোড়- মগবাজার পর্যন্ত সড়কের কাজ শেষ হয় এবং ড্রেন-স্ট্রিট লাইটের কাজ সম্পন্ন হয়েছিলো কিন্তু বিদ্যুতিক মিটারের সংযোগ না পাওয়ায় এতদিন স্ট্রিট লাইটের সংযোগ চালু করতে পারেনি। বর্তমানে সংযোগ চালু হওয়ায় আলোয় আলোকিত হলো পুরো সড়কটি। স্ট্রিট লাইটের সুফল মিলছে এবং পৌরসদরের নাগরিকগণ মেয়র, সচিব এবং চকরিয়া পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: