বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:২৪ অপরাহ্ন

জনপ্রতিনিধির সাইনবোর্ড ব্যবহারকারী মাদক কারবারিদের প্রতি ওসি মর্জিনার হুশিয়ারী

  • সময় বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ২২৮ বার পড়া হয়েছে

আপনি একজন জনপ্রতিনিধির সাইনবোর্ড ব্যবহার করবেন আবার মাদক ও মানব পাচারে যুক্ত হবেন এটা কখনো সহ্য করা হবেনা,সেই সুযোগ নেই,ইতিপূর্বে যদি এসব করে কেউ সুযোগ পেয়ে থাকেন আল্লাহ্‌ আপনাকে ভালো হওয়ার সুযোগ দিয়েছে,কিন্ত আমি আপনাকে সেই সুযোগ দেবো না।

মাদক ও মানবপাচার করে কেউ পার পাবেনা। এটা স্থানীয় জনপ্রতিনিধি, মেম্বার,চৌকিদার সহ যারা এই প্রক্রিয়ার সাথে জড়িত সবার প্রতি আমার হুশিয়ারী। তবুও যদি সাবধান না হউন আমার সোজা কথা আমি পঙ্গু করে দেব,সেটা মানসিক ভাবে হউক বা আইনি প্রক্রিয়ার মাধ্যমে হউক। কাউকে বিন্দুমাত্র ছাড় নয়।

উখিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির প্রথম সভায় উখিয়া থানার নবাগত ওসি মর্জিনা আকতার মর্জু এভাবেই হুশিয়ারী উচ্চারণ করেন জনপ্রতিনিধির সাইনবোর্ডধারী মাদক কারবারি ও মানবপাচারকারীদের প্রতি।

মঙ্গলবার সকাল ১১ টায় উখিয়া উপজেলা সন্মেলন কক্ষে কমিটির সভাপতি উখিয়ার ইউএনও নিকারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মর্জু আরো বলেন,সাধারন মানুষ না বুঝে এসব করে এটা মানা যায়,কিন্ত যখন একজন জনপ্রতিনিধি, মেম্বার, চৌকিদার এসবের সাথে জড়িয়ে পড়ে এটা সহ্য করা যায়না, এটা আমাদের খুবই পীড়া দেয়। তখন বাংলাদেশের মানুষ হিসেবে আমরা খুব কষ্ট পাই। তাই এ বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে,তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করতে হবে।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মর্জু, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা রঞ্জন কুমার বড়ুয়া, ভাইস চেয়ারম্যান জাহাংগীর আলম, পালংখালী ইউনিয়নের গফুর উদ্দিন চৌধুরী, জালিয়াপালং ইউনিয়নের নুরুল আমিন চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের অধ্যক্ষ শাহ আলম, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী,উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন,রাজাপালং ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মৌলভী বখতিয়ার আহামদ সহ সরকারী ও আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: