সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৪ পূর্বাহ্ন

গোপন বৈঠক, জেলা জামায়াতের সাবেক আমিরসহ ৫০ নেতাকর্মী আটক

  • সময় বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ১৪৮ বার পড়া হয়েছে

নাটোরের সিংড়ায় গোপন বৈঠক করার সময় জেলা জামায়াতের সাবেক আমির অধ্যাপক বেলাল-উজ-জামানসহ জামায়াত-শিবিরের ৫০ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে উপজেলার সিংড়া পৌর শহরের চকগোপাল মহল্লার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।
আটকের সত্যতা নিশ্চিত করে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুর-এ-আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, মঙ্গলবার দুপুরে পৌর শহরের চকগোপালপুর এলাকায় জামাত-শিবিরের নেতা কর্মীরা গোপন বৈঠক করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় জেলা জামায়াতের সাবেক আমির অধ্যাপক বেলাল-উজ-জামান, জেলা ছাত্রশিবিরের সভাপতি হামিদুল ইসলামসহ অন্তত ৫০ জন নেতাকর্মীকে আটক করে থানায় আনা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে সন্ধ্যার দিকে জেলা শিবিরের পক্ষ থেকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে মুক্তি দাবি করা হয়েছে। জেলা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক আল-আমিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেফতার হওয়া নেতৃবৃন্দের মুক্তির দাবি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রশিবিরের কর্মীদের ‘‘ করোনা ভাইরাস’’ সংক্রান্ত জনসচেতনামূলক ও সমাজকল্যাণমূলক শিক্ষা সভা হচ্ছিল। অথচ তাদের নেতাকর্মীদের অন্যায়ভাবে আটক করা হয়েছে, যা সরকারের অগণতান্ত্রিক আচরণের বহিঃপ্রকাশ ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তাদের মুক্তির দাবি জানান ছাত্রশিবিরের এ নেতা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: