শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

করোনা আতঙ্কে বন্ধ হলো আমির হামজার ওয়াজ মাহফিল

  • সময় বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ১৬৪ বার পড়া হয়েছে

করোনাভাইরাস সংক্রমণের আতঙ্কে এবার মানিকগঞ্জে মুফতি আমির হামজার ওয়াজ মাহফিল বন্ধ হয়ে গেল। বুধবার দুপুরে জেলার শিবালয় উপজেলার তেওতা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তেওতা এলাকাবাসী ও যুব সমাজের উদ্যোগে এই মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান বক্তা হিসেবে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ মাওলানা মুফতি আমির হামজার প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। মাহফিলের প্রচার-প্রচারণা এবং মঞ্চসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছিল আয়োজক কমিটি। কিন্তু প্রাণঘাতি করোনাভাইরাসের জন্য বাড়তি সতর্কতা হিসেবে রাতে কমিটির এক জরুরি বৈঠকে মাহফিল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠকে নেয়া সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের। বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতি আমির হামজার ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে তেওতাসহ আশপাশের এলাকার মুসল্লিদের মধ্যে গত কয়েকদিন ধরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ছিল।

উল্লেখ্য, মানিকগঞ্জে করোনাভাইরাসের বাড়তি সতর্কতার জন্য বিদেশ ফেরত ৫৯ জন ব্যক্তিকে নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের ব্যাপারে সার্বক্ষণিক খোঁজখবর রাখছে স্বাস্থ্য বিভাগ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: