সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন

চাইলেই কেনা যাবে দীপিকাকে

  • সময় শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক :
কে না চায় স্বপ্নের নায়িকাকে কাছে পেতে। তার সঙ্গে সময় কাটাতে। যখন খুশি দেখবে, তার সঙ্গে হবে মনের যত বলা না বলা কথার আড্ডা। কিন্তু চাইলেই তো আরও স্বপ্নের মানুষের দেখা মিলে না।

তবে যারা চান দীপিকা পাড়ুকোনকে কিনে নিতে পারেন বাজার থেকে। একদমই তাই। বাজারে এসেছে এবার দীপিকার পুতুল। যেখানে তাকে দেখা যাবে ‘পদ্মাবত’ ছবির পদ্মাবতীর লুকে।

নায়িকাদের পুতুল বাজারজাত করা নতুন কোনো আইডিয়া নয়। এর আগে মেরিলিন মনরো থেকে লেডি ডায়না, পুতুল হয়ে ভক্তদের ঘরে জায়গা করে নিয়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন দীপিকাও।

জোড়া ভুরু। কপালের একটু উপরের দিকে লাল টিপ। গোল টিকলি। ভারী গয়না এবং রাজকীয় ঘাগরা চোলি। ঠিক এভাবেই তার পদ্মাবতীকে সাজিয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী। সেই লুক নিয়েই তৈরি হয়েছে এই অভিনেত্রীর পুতুল।

দীপিকার ফ্যানক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় সেই পুতুলের ছবি শেয়ার করা হয়েছে। প্রিয় তারকার জন্য ফ্যানদের এমন উপহার সত্যিই আকর্ষণীয়।

২০১৮-এ দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শাহিদ কাপুর অভিনীত সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবত’ সাড়া ফেলে দিয়েছিলেন দেশে। রানি পদ্মাবতীকে নিয়ে তৈরি এই ছবি নিয়ে বিতর্কও কম হয়নি।

এদিকে ‘ছাপাক’ দীপিকার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। দর্শক-সমালোচকদের একটা বড় অংশের কাছে ছবিটা কুর্নিশ আদায় করে নিয়েছে। কিন্তু বক্স অফিসে আশানুরূপ ফল হয়নি। মেঘনা গুলজার এবং তার টিম আরও কিছুটা বাণিজ্যিক সাফল্য আশা করেছিলেন। অনেকেরই মনে হয়েছে, ছবি মুক্তির আগে জেনএনইউয়ের ঘটনায় উত্তাল রাজনৈতিক পরিবেশে দিল্লিতে পড়ুয়াদের পাশে দিয়ে দীপিকার হাজির হওয়াটা অনেকেই ভাল চোখে দেখেননি। সেদিন দিল্লিতে দীপিকা কোনো কথা বলেননি ঠিকই। কিন্তু তার নীরব উপস্থিতিই অনেক মানে তৈরি করেছিল। সোশ্যাল অডিয়েন্সও ওই ঘটনার পর দু’ভাগে ভাগ হয়ে গিয়েছিল।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: