সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পলাশবাড়ীতে পুলিশের উপর হামলা হাতকড়াসহ আসামীর পলায়ন ৩ পুলিশ আহত আটক ৫

  • সময় রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০
  • ৯৬ বার পড়া হয়েছে

শাহীন খন্দকার
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় প্রতারনাসহ একাধিক মামলার আসামি ফরহাদকে ধরার সময় পুলিশের উপর হামলা করেছে টাকশাল বাহিনী। এতে এক এসআই সহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৯ শে জানুয়ারী রোববার সকাল দশটার দিকে উপজেলার মনোহরপুর গ্রামের টাকশালপাড়ায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, টাকশাল পাড়ার মৃত খয়বর হোসেনের ছেলে টাকশাল ফরহাদ হোসেন প্রতারনাসহ একাধিক মামলার আসামী। তাকে ঢাকার একটি মামলায় ধরতে ডিএমপির দুই পুলিশসহ উপজেলার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের কয়েকজন পুলিশ সদস্য ফরহাদের বাড়ীতে হানা দেয়। এসময় টাকশাল বাহিনী পুলিশের উপর অতর্কিতভাবে হামলা করলে হাতকড়াসহ পালিয়ে যায় ফরহাদ। এতে এসআই কৃষ্ণ, কনষ্টেবল শফি ও ডিএমপির একজনসহ তিন পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর ঘটনাটি গাইবান্ধার সুযোগ্য পুলিশ সুপার মুহাঃ তৌহিদুল ইসলাম কে জানানো হলে তিনি তাৎক্ষনিকভাবে অতিরিক্ত পুলিশ সুপারকে দায়িত্ব প্রদান করেন। তার নেতৃত্বে অভিযান চালিয়ে হাতকড়াসহ ফরহাদকে ওই গ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় আরো তিনজনকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলো- সাহেব আলীর ছেলে আফসার আলী, সাইফুল ইসলামের ছেলে আউয়াল, ছাত্তারের ছেলে গনি মিয়া ও রফিক। এ রিপোর্ট লেখা পর্যন্ত রফিকের পিতার নাম জানা যায়নি। হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রাকিব হোসেন জানান, এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। পুলিশের উপর হামলাকারিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares