সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

ছালেহ আহাম্মদ সরকারী উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে র‍্যালী ও রেজিষ্ট্রেশন উদ্বোধন

  • সময় শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০
  • ৮৭ বার পড়া হয়েছে

নাইক্ষ্যংছড়ি উপজেলার ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের র‍্যালী ও নিবন্ধ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

১৭ জানুয়ারি (শুক্রবার) দুপুর ২টায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব ভবনের সামনে র‍্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিন করে ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয় সড়ক হয়ে র‍্যালীটি শেষ হয় কবির টাওয়ার ভবনের নিবন্ধন কার্যালয় প্রাঙ্গণে। এরপর স্থানীয় কর্মরত সাংবাদিক নিয়ে প্রেস-ব্রিফিং এর মাধ্যমে
সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের কার্যক্রম কর্মসূচী ঘোষণা ও শুভ উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার সুযোগ্য পুত্র, সূবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো, শফি উল্লাহ।

৫০ বছর পুর্তি নিবন্ধন কমিটির আয়োজন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছাত্র ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো,ইকবাল, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনর্চাজ মো,আনোয়ার হোসেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠা শিক্ষক মো,লিয়াকত আলী মাষ্টা, অত্র বিদ্যালয়ের এস,এস,সি- ৮২ ব্যাচের ছাত্র আব্দুল হালিম (ফারুখ), এস,এস,সি-৮৭ ব্যাচ ও উদযাপন কমিটি সহ-সভাপতি মো,ছৈয়দ নূর,এস,এস,সি-৮৬ ব্যাচ ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি মো,শামীম ইকবাল চৌধুরী প্রমুখ।
নাইক্ষ্যংছড়ি ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি-৯৩ ব্যাচ ও উদযাপন কমিটির সদস্য সচিব মো,নুরুল কাশেম ও এস,এস,সি-৯৯ ব্যাচ ও উদযাপন কমিটির যুগ্ন সদস্য সচিব মো,তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় নিবন্ধন কার্যক্রম অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষানুরাগী, অত্র বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত,বৌদ্ধ ও গীতা পাঠের মাধ্যমে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছাত্র এবং এস,এস,সি-২০১৯ ব্যাচের ছাত্র নিয়ে নিবন্ধন ফরম পূরণ করে নিবন্ধন কার্যক্রম শুরু করা হয়।

সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানটি ২দিন ব্যাপী এর মধ্য প্রথম দিবসে রয়েছে সেবামূলক অনুষ্টান এতে রয়েছে বিজ্ঞান মেলা, স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে রক্ত গ্রুপ নির্ণয়, চক্ষুরোগের বিনামূল্যে চিকিৎসা,অসহয় লোকদেরকে শীতবস্ত্র বিতরণ ও স্থানীয় শিল্পীদের নিয়ে সাংস্কৃতি অনুষ্টান। ২য় দিবসের কর্মসূচীতে থাকছে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম ছালেহ আহাম্মদের স্মৃতিচারণ,বতর্মান শিক্ষার্থী ও প্রাক্তণ শিক্ষার্থীদের মধ্যে মেলাবন্ধ পরিচিতি, বিদ্যালয়ের বতর্মান-প্রাক্তন ছাত্র-ছাত্রীদের লিখার গল্প,কবিতা,প্রবন্ধ,কৌতুক, জাদু ইত্যাদি নিয়ে স্মরণিকা বই বিতরণ ও দেশ বরণ্য শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্টানের মধ্য দিয়ে শেষ হবে বলে জানান আয়োজক কমিটি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares