সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন।

  • সময় বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি, ২০২০
  • ১৩৯ বার পড়া হয়েছে

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলায় ১৯১৫ সনের স্থাপিত রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ ২০১৯ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা ও ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শতবর্ষ উদযাপন কমিটির সভাপতি ডা.মুহাম্মদ শহীদুলাহ্ সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা এবং প্রাক্তন শিক্ষক / শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস বিতরন ও সাংস্কৃকিত অনুষ্ঠানে আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বর্তমান সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী দিনাজপুর -৫ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

বিশেষ অতিথি, প্রাক্তন ছাত্র সোহেব এমপি, প্রফেসর আসিনুর হক সরকার-সচিব মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর, আবু হেনা মোস্তফা (বিদ্যালয় পরিদর্শক দিনাজপুর শিক্ষা বোর্ড), রফিকুল ইসলাম (জেলা শিক্ষা অফিসার), সাদেকুল ইসলাম প্রধান শিক্ষক রুদ্রানী উচ্চ বিদ্যালয় সহ আয়োজক ও সাবেক শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares