মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

বেতাগীতে স্কুৃল ছাত্রীকে উত্ত্যক্ত ক্ত করায় ২ বখাটেকে পুলিশের হাতে তুৃলে দিল স্থানীয় জনতা

  • সময় মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০
  • ২৩৬ বার পড়া হয়েছে

মোঃনিজাম উদ্দীন (স্বাধীন)  বেতাগী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার জেলার বেতাগী উপজেলার পুটিয়াখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করায় স্থানীয় জনসাধারণ ২ বখাটেকে ধরে পুলিশের হাতে তুলে দিল। ছাত্রী উত্তক্তের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বেতাগী থানায় মামলা করেন।

ঘটনার বিবরণে জানা যায়, গত সোমবার (১৩ জানুয়ারি) সকাল ১০টার কিছু সময় পূর্বে ওই বিদ্যালয়ের জৈনিক ছাত্রী আসার পথে বিদ্যালয়ের ক্যাম্পাস এলাকায় ২ বখাটে যুবক রুবেল খান (২৫) ও মেহেদী হাসান (২৩) পথে গতিরোধ করে। ছাত্রীর সাথে কথা বলার চেষ্টা করলে ওই ছাত্রী তাদের পাশ কাটিয়ে যেতে চাইলে বখাটেরা ছাত্রীর হাত ধরে টানাহেঁচড়া করে।
এসময় স্থানীয় জনসাধারণ ওই বখাটে রুবেল ও মেহেদীকে ধরে বেতাগী থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে যুবকদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ছাত্রীর মা বাদী হয়ে ২ জনকে আসামী করে বেতাগী থানায় যৌন পীড়ণের মামলা করেন। এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন ঘটনার সাথে সাথেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে ২ যুবককে গ্রেফতার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে যৌন পীড়ণের মামলা হয়েছে।ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বড়াইয়া গ্রামের বেলায়েত হোসেনের ছেলে রুবেল খান এবং বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি গ্রামের খালেদ বেপারী’র ছেলে মেহেদী হাসান।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares