শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

রোহিঙ্গা ক্যাম্পে কাজ করে টাকা জমিয়ে ইয়াবা ক্রয়, ফলাফল হাতে হাত কড়া

  • সময় বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০
  • ১৮৬ বার পড়া হয়েছে

পরিশ্রমের টাকা জমিয়ে শখের জিনিস কেনার মানুষের অভাব হবে না। কিন্তু সেই পরিশ্রমের জমানো টাকা দিয়ে যদি ইয়াবা কিনা হয় তাহলে শুনে একটু অবাক হওয়ার মতই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) জমানোর টাকা দিয়ে ইয়াবা নিয়ে রাজশাহী যাওয়ার সময় কোতোয়ালি থানার পুলিশ মো. ফয়সাল (২২) নামের এক যুবককে ৯৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

মুক্তারপুল চারঘর রাজশাহী জেলার আব্দুল খালেকের ছেলে মো. ফয়সাল (২২)। দৈনিক ৬০০ টাকা মজুরিতে রোহিঙ্গা ক্যাম্পে কাজ করত রড মিস্ত্রির।

কোতোয়ালি থানার পুলিশ সূত্রে জানা যায়, শর্টকাটে বড়লোক ও ইয়াবার সহজলভ্যতার কারণে জমানো টাকা দিয়ে তরুণ সমাজ ইয়াবা নামক বিষটি কিনছে। ফয়সাল তাদের মধ্যে একজন। গতকাল কেনা সেই ৯৫০ পিস ইয়াবাসহ ফয়সালকে গ্রেফতার করে টিম কোতোয়ালী। শর্টকাটে বড়লোক হতে সে এসব ইয়াবা রাজশাহী বিক্রি করতে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গতকাল ফয়সাল নামের এক যুবককে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। সে রোহিঙ্গা ক্যাম্পে রড মিস্ত্রির কাজ করত। খেয়ে না খেয়ে টাকা জমিয়েছে ৩ মাস। সেই টাকা দিয়ে ইয়াবা কিনে নেয় শর্টকাটে বড়লোক হওয়ার জন্য।

তিনি আরো বলেন, স্টেশন রোড থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares