শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

এবতেদায়ী সমাপনী ও জেডিসি পরীক্ষায় জেলার এবারো সেরা গর্জনিয়া মাঝির কাটা কিন্ডারগার্টেন দাখিল মাদ্রাসা।।

  • সময় শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০
  • ১৫২ বার পড়া হয়েছে

৩১ ডিসেম্বর প্রকাশিত এবতেদায়ী ও জেডিসি সমাপনী পরীক্ষায় বরাবরের মতো এবারো জেলা সেরা রেজাল্ট করেছে গর্জনিয়া মাঝির কাটা কিন্ডারগার্টেন দাখিল মাদ্রাসার এবতেদায়ী ও জেডিসি পরীক্ষার্থীগণ।
গর্জনিয়া মাঝির কাটা কিন্ডারগার্টেন দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সাবেক রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম নিবিড় পর্যবেক্ষনের কারনে এ ধারাবাহিকতা অব্যাহত রয়েছে বলে জানান পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বদিউল আলম।
ভারপ্রাপ্ত সভাপতি বদিউল আলম আরো জানান, ৩১ ডিসেম্বর প্রকাশিতব্য সমাপনী পরীক্ষায় মাঝির কাটা কিন্ডারগার্টেন দাখিল মাদ্রাসায় এবতেদায়ী সমাপনী পরীক্ষার্থী ছিল ১৯ জন। জিপিএ -৫ পেয়েছে ১৬ জন বাকি তিন জন গ্রেড এ হিসাবে উন্নীত হয়েছে।
এ প্রতিষ্ঠান থেকে জেডিসি পরীক্ষার্থী ছিল ১৯ জন।তৎমধ্যে জিপিএ – ৫ পেয়েছে ৮ জন, গ্রেড এ ১১ জন।
গর্জনিয়া মাঝির কাটা কিন্ডারগার্টেন দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান জানান, সম্মানিত শিক্ষক/ শিক্ষিকাবৃন্দ,পরিচালনা কমিটি ও অভিভাবক/ অভিভাবিকাবৃন্দের আন্তরিক সহযোগিতার কারনে দীর্ঘদিন এই প্রতিষ্টান টি জেলার শীর্ষ অবস্থানে রয়েছে।সম্প্রতি প্রকাশিত এবতেদায়ী সমাপনী ও জেডিসি পরীক্ষায় বরাবরের জেলায় শীর্ষ অবস্থানে অটুট থাকায় মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জানাই।
এলাকাসূত্রে জানা যায়,এলাকার সমাজ সেবক মরহুম হাজী ইসলাম অবহেলিত এই জনপদে দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠায় মাঝির কাটা কিন্ডারগার্টেন দাখিল মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। প্রতিষ্টালগ্ন থেকে সুদক্ষ পরিচালনায় দ্রুত সময়ের মধ্যে জেলার গন্ডি পেরিয়ে দেশব্যাপী এই প্রতিষ্টানের সুনাম ছড়িয়ে পড়ে।
গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলাম, গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হামিদ,দাতা সদস্য আমানুল হক সিকদার,শিক্ষানুরাগী জয়নাল আবেদীন সিকদার,স্হানীয় ইউনিয়ন পরিষদ সদস্য কামাল হোসেন ও মাওলানা জাকারিয়া,আলহাজ্ব ফারুক মেম্বার, প্রবীণ শিক্ষক মোঃ ইসহাক,হাজী আবদুর রাজ্জাক,হাজী মোঃ হোছাইন,ডাঃ আইয়ুব,হাজী আলী হোসেন,মোঃ তৈয়ব, আলহাজ্ব ফরুক আহমদ,মাষ্টার নুরুল আলম, বেদারুল আলম,মাষ্টার শামসুল আলম ও সাবেক ইউপি সদস্য মালেকুজ্জামান, মোঃ তৈয়ব (কালু)বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আলম,শাহ আলম সওদাগর প্রমুখ সহ এলাকাবাসী ও দানবীর ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় শিক্ষা বিস্তারে এ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান দিনদিন উন্নতির শিখরে পৌছেছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares