শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৯:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

উখিয়া বালুখালীর সাইফুল,ইলিয়াছ,মনির,জাহাংগীর ও জসিম ছদ্মবেশী ভয়ংকর একটি ইয়াবা সেন্ডিকেটঃ অভিযান জরুরী

  • সময় শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

ক্রাইম প্রতিবেদক :

কক্সবাজারে ১০২ জন ইয়াবা কারবারি আত্মসমর্পণের পর থেকে আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে একাধিক বন্দুকযুদ্ধে শতাধিক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। পাচারকালে উদ্ধার করা হয়েছে লাখ লাখ ইয়াবা।  আটক হয়েছে হ্জারেরও বেশী ইয়াবা ব্যবসায়ী। তারপরও চলমান রয়েছে ইয়াবা ব্যবসা। তালিকাভুক্ত একাধিক গডফাদার এখনো ধরাছোঁয়ার বাইরে থাকায় ইয়াবা পাচার বন্ধ হচ্ছে না বলে জানান বিভিন্ন পেশার লোকজন।

উখিয়া পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকায় ভাল মানুষের ছদ্মবেশে র্দীঘদিন ধরে ইয়াবা সহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে একটি সেন্ডিকেট। প্রশাসনের নাকের ঢগায় তাদের মাদক কারবারের যাবতীয় কার্যক্রম চললেও কিছুই জানেনা তারা। অভিযোগকারী ও প্রত্যেক্ষদর্শীদের মতে, বালুখালী জুমছড়া আব্দুল মজিদের পুত্র সাইফুল ইসলাম বাপ্পির নেতৃতে গঠিত উক্ত সেন্ডিকেটে রয়েছে আরো একাধিক সদস্য। বালুখালী শিয়াইল্লা পাড়া আব্দুল মালেকের পুত্র মোহাম্মদ ইলিয়াছ সেন্ডিকেটের সেকেন্ড ইন কমান্ড হিসেবে দেশের সর্বত্রে ইয়াবা  পৌছানোর দায়িত্ব পালন করে থাকে। বালুখালী নুরুল ইসলামের পুত্র মনির হোছেন ভুলু, ছৈয়দ আলমের পুত্র জাহাংগীর ও জসিম উদ্দিন উক্ত সেন্ডিকেটের সক্রিয় সদস্য হিসেবে নিয়মিত কাজ করে যাচ্ছে।

এই ব্যাপারে উখিয়া থানা সুত্রে জানান, আমাদের বিষয়টা অবগত আছে এবং অভিযান ও অব্যাহত আছে। সকল মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে আমরা ক্রমান্বয়ে সবাইকে আইনের আওতায় নিয়ে আসবো।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares