বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০১:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়া দলে বড়সড় পরিবর্তন

  • সময় মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ৯১ বার পড়া হয়েছে

অস্ট্রেলিয়া সবশেষ ওয়ানডে খেলেছিলো গত জুলাইয়ে বিশ্বকাপে। লম্বা সময় পর শক্তিশালী ভারতের বিপক্ষে ওডিআইতে মাঠে নামছে অজিরা। সিরিজের জন্য দলও ঘোষণা হয়ে গেছে; যেখানে বড় সড় পরিবর্তন এসেছে। বিশ্বকাপ দলের থেকে ৭ জন বাদ পড়েছেন ভারতের বিপক্ষে সিরিজের স্কোয়াড থেকে।বছরের শুরুতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ভারতে আসবে অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২০২০ সালের ১৪ জানুয়ারি, মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। পরের ম্যাচ দুটি হবে ১৭ ও ১৯ জানুয়ারি যথাক্রমে রাজকোট ও বাঙ্গালুরুতে।

অস্ট্রেলিয়ার ঘোষিত ১৪ সদস্যের দলের নেতৃত্বে থাকছেন অ্যারন ফিঞ্চই। দল থেকে বাদ পড়েছেন উসমান খাজা, নাথান লায়ন, নাথান কোল্টার নাইল, মার্কাস স্টয়নিস, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ ও জেসন বেহরেনডর্ফ।

এদিকে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন টেস্টে দুর্দান্ত ফর্মে থাকা মারনাস লাবুশানে। এছাড়া দীর্ঘ পাঁচ বছর পর দলে ফিরেছেন শন অ্যাবট। চোটের কারণে বিশ্বকাপ খেলতে না পারা জস হ্যাজলউডও ফিরেছেন দলে। অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার ও পিটার হ্যান্ডসকম্বও আছেন ১৪ সদস্যের এই দলে।
ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মারনাস লাবুশেন, শন অ্যাবোট, আলেক্স ক্যারি, পিটার হ্যান্ডসকম্ব, প্যাট কামিন্স, জস হ্যাজলউড, অ্যাস্টন আগার, কেন রিচার্ডসন, মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার ও অ্যাডাম জাম্পা।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares