মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৩:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

আবারও বার্সার বিরুদ্ধে মামলা করলেন নেইমার

  • সময় শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ৭৩ বার পড়া হয়েছে

খেলাধুলা ডেস্কঃ
স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়রের সম্পর্কটা যেনো দিনদিন এক গোলকধাধায় পরিণত হচ্ছে। কখনও শোনা যায় বার্সায় ফিরতে মরিয়া নেইমার, পরমুহূর্তেই জানা যায় বার্সা নয় রিয়ালে যাচ্ছেন তিনি।

নেইমারের দলবদল বিষয় একের পর এক নাটকই ছিলো এবারের ইউরোপিয়ান ফুটবল মৌসুম শুরুর অন্যতম ঘটনা। যেখান বেশ জোরেশোরেই শোনা গিয়েছিল এ মৌসুমেই বার্সেলোনায় ফিরে আসছেন নেইমার। শেষপর্যন্ত তা হয়নি। ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতেই রয়ে গেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

দলবদল বিষয়ক নাটকীয়তায় নেইমারের সঙ্গে বার্সেলোনার উষ্ণ সম্পর্কের আভাস পাওয়া গেলেও, মৌসুমের মাঝামাঝিতে এসে যেনো ফের শীতল হতে চলেছে তাদের অভ্যন্তরীণ সম্পর্ক।

কেননা দ্বিতীয় দফায় বার্সেলোনার বিপক্ষে মামলা ঠুকেছেন নেইমার। এবার তার দাবি ক্লাবের কাছ থেকে বাকি থাকা সাড়ে ৩ মিলিয়ন ইউরো বা ৩৩ কোটি টাকা। ক্লাব ছাড়ার পর পারিশ্রমিকের এই ৩৩ কোটি টাকা নেইমারকে পরিশোধ করা হয়নি বলে অভিযোগ করেছেন তার বাবা।

অবশ্য এ বিষয়ক একটি মামলা ২০১৭ সাল থেকেই চলছে আদালতে। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার পর, নেইমারের বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করেছিল স্প্যানিশ ক্লাবটি। এই মামলার বিপরীতে বকেয়া বোনাসের দাবিতে পাল্টা মামলা করেছিলেন নেইমার।

সেই মামলা এখনও আলাদা প্রক্রিয়াধীন। নেইমারের বাবা জানিয়েছেন, নতুন মামলাটি মূলত ২০১৭ সালে করা মামলারই একটি অংশ। তিনি আশা করছেন সবকিছু ভালোভাবেই সমাধা হবে। তবে নতুন করে করা এ মামলার কারণে নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা যে বেশ কমে গেল- তা বলে দেয়াই যায়।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares