সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৫:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

যারা নৌকার তলা ফুটো করতে চায় আ.লীগে তাদের স্থান হবে না : আমু

  • সময় বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৭৩ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, যারা নৌকা নিয়ে বিজয়ী হয়ে নৌকার তলা ফুটো (ছিদ্র) করতে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগে তাদের কোনো স্থান হবে না।

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জে’লা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে গত ১১ বছরে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে নিয়ে গেছেন। দেশের এ অগ্রগতির পথে দলকে সুসংহত ও সুশৃঙ্খল করতে ঐক্যবদ্ধ থাকতে হবে। যাতে দল বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে পারে।
jhalkhati-(2)
তিনি আরও বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হ’ত্যার ষড়যন্ত্রের মাধ্যমে ক্যান্টনমেন্ট থেকে বের হয়ে রাজনীতি শুরু করেন। তিনি গো’লাম আযমকে পা’কিস্তান থেকে দেশে এনে নাগরিকত্ব দেন। রাজাকারদের নাগরিকত্ব দেয়ার মাধ্যমে জিয়া দেশকে নব্য পা’কিস্তান বানাতে চেয়েছিলেন। ছাত্রদের হাতে অ’স্ত্র তুলে দিয়ে তিনি রাজনীতিকে কলুষিত করেছেন।

ঝালকাঠি শি’শুপার্ক মুক্তমঞ্চে আয়োজিত জে’লা আওয়ামী লীগের এ সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। জে’লা আওয়ামী লীগের সভাপতি ও জে’লা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে এতে বিশেষ অ’তিথি ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও কেন্দ্রীয় সদস্য গো’লাম রব্বানী চিনু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে পুনরায় সরদার মো. শাহ আলমকে সভাপতি ও অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্যবিশিষ্ট জে’লা কমিটি ঘোষণা করা হয়।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares