সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৫:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

প্রেমিককে আটকে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ

  • সময় বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৩ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ
হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), রহমতাবাদ ষাড়েরকোণা গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।

চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল গ্রামের প্রেমিক সাকিবুল হাসান সাকিবের সঙ্গে মাধবপুরের ১০ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে আসে। একপর্যায়ে ছয় যুবক সাকিবকে আটক রেখে ওই স্কুলছাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে।

ওসি আরও জানান, সাকিব ঢাকায় চাকরি করতো। মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটির সঙ্গে তার সম্পর্ক হয়। এরই ধারাবাহিকতায় দুজন সাতছড়িতে বেড়াতে আসে। এ ঘটনায় অন্যান্য অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares