শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

রোহিঙ্গা ইয়াবা গডফাদার কামাল সফিউল্লাহ কাটা ক্যাম্পে বসে চালাচ্ছেন ইয়াবার চালান।

  • সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩০৪ বার পড়া হয়েছে

নুরুল বশর উখিয়া।

কক্সবাজারের উখিয়া পালংখালী গয়ালমারা ক্যাম্প (১৬) c 1 ব্লকের ৭১ নাম্বার ঘরের এক রোহিঙ্গা ইয়াবা গডপাদারে কর্মকান্ডে এলাকার সাধারণ জনসাধারণ অতিষ্ট বলে খবর পাওয়া গেছে।

অভিযোগ উঠেছে উপজলোর সফিউলা কাটা ক্যাম্প ১৬ ইন্নামির পুত্র মোঃ কামাল প্রকাশ ইয়াবা কামাল (৩৫)। সেই বিগত ৫-৬বছর পূর্বে র্বামা থেকে বাংলাদেশে আসে তার পরিবার পরিজন আসে এই বারে । আসার পর সেই প্রথমে বিভিন্ন সময় কাজকর্ম করত। পরে বার্মার ইয়াবা গডফাদার সাথে তার সুসম্পর্ক তৈরি হয় এর ধারাবাহিকথায় সেই ধীরগতিতে ব্যবসা করে এখন সেই পুরাতন রোহিঙ্গা ও দাবি করে গ্রামে বা শহরে গেলে স্হানীয় দাবি করে আইডি কার্ড দেখান।

এছাড়া, বাংলাদেশের বিভিন্ন স্থানে ইয়াবা তার মাধ্যমে আদান-প্রদান হয় এবং এজেন্ড হিসেবে কাজ করে বলে জানা যায়। পরে তারা বিভিন্ন কৌশলে বাংলাদেশের নাগরিক বলে পরিচয় দিয়ে বিভিন্ন সময় নারীদের সঙ্গে প্রতারণা ও রোহিঙ্গাদের আইডি কার্ড করে দেবো বলে ও টাকা হাতিয়ে নেয় এবং তাহার রয়েছে ইয়াবা সিন্ডিকেট চালিয়ে যাচ্ছেন ইয়াবা কারবার সরজমিন ঘোরে দেখা যায়।

স্হানীয় একজন নাম প্রকাশ না করার অনুরোধ করে বলেন তাহার সবধরনের প্রশাসন সাথে সম্পর্ক রয়েছে এবং আল ইয়াকিন সহ কারণ রোহিঙ্গারা চাইলে যে-ই কোন সময় হামলা করতে পারে তাহার অপকর্ম জন্য যদি কামাল কে গ্রেফতার করে প্রশাসন সাথে বাহির হয়ে আসবে ইয়াবার বিভিন্ন অপকর্মের কাহিনি।

রোহিঙ্গা জাবেদ নামে একজন বলেন কামাল একসময় এখানে মাঝি ছিলেন তাহার অপকর্ম খবর জানাজানি হলে পরে তাহাকে বিদায় করে দিয়ে আর একজন নেওয়া হয়।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares