শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

টেকনাফ বাহারছাড়ায় মহিলা মেম্বারের মাথা ফেটে দিলো কমিউনিটি পুলিশ সভাপতি

  • সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৮৯ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ
ঠুনকো বিষয়কে কেন্দ্র করে টেকনাফ উপজেলার বাহারছড়ার ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার রহিমা আকতার রুজির মাথা ফেটে দিয়েছে ইউনিয়ন কমিউনিটি পুলিশের সভাপতি আজিজ উল্লাহ। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে। চেয়ারম্যান আজিজ উল্লাহ এবং কয়েকজন মেম্বারসহ এক জনাকীর্ণ সভায় চেয়ার দিয়ে আঘাত করেন আজিজ উল্লাহ। এতে গুরুতর আহত হয়েছেন রহিমা আকতার রুজি। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মহিলা মেম্বার রহিমা আকতার রুজি জানান, ইউএনডিপির আয়োজনের ইয়ুথ ফোরামের এক সভা উত্তর শীলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নিয়ম মতো বরাদ্দ করা সম্মানিভাতা না পাওয়ায় বিষয়টি নিয়ে আলাপ করেন মহিলা মেম্বার রহিমা আকতার রুজি। এই বিষয়টি নিজের দিকে টেনে নিয়ে একটি অশ্রাব্য ও বাজে মন্তব্য করেন কমিউনিটি পুলিশের সভাপতি আজিজ উল্লাহ। এর প্রতিবাদ করেন মেম্বার রহিমা আকতার রুজি। এতে ক্ষেপে গিয়ে হঠাৎ একটি চেয়ার নিয়ে উপযুর্পরি মেম্বার রহিমা আকতার রুজির মাথায় আঘাত করেন আজিজ উল্লাহ। এতে সাথে সাথে মারাত্মক জখম হয়ে ব্যাপকভাবে রক্ষকরণ হয় মেম্বারের।

চেয়ারম্যান আজিজ উল্লাহ এবং কয়েকজন মেম্বারসহ বেশ লোকজনের সামনেই এই ঘটনা ঘটে। গুরুতর আহত মহিলা মেম্বার রহিমা আকতার রুজি উদ্ধার করে স্থানীয় একটি এনজিও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকেরা জানান, তার মাথায় আটটি সেলাই দিতে হয়েছে। অবস্থা অত্যন্ত সংকটাপন্ন।
এ ব্যাপারে অভিযুক্ত আজিজ উল্লাহর বক্তব্য পাওয়া যায়নি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares