সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

কান দিয়ে রক্ত পড়ছিল, এরপর শুটিং চালিয়ে যান ঐশ্বরিয়া

  • সময় শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৭৯ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্কঃ
সালটা ২০০২। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘দেবদাস’ বড় পর্দায় নিয়ে এলেন পরিচালক সঞ্জয় লীলা। পারো অর্থাৎ পার্বতীর চরিত্রে ঐশ্বরিয়া, দেবদাস শাহরুখ এবং চন্দ্রমুখীর চরিত্রে মাধুরী। হাই স্টার কাস্ট তাই ছবি নিয়ে হাইপ একেবারে আকাশচুম্বী।

‘দেবদাস’-এর শুটিং পুরোটাই কি নির্বিঘ্নে হয়েছিল? মোটেই নয়। সঞ্জয় লীলার ছবি মানেই যে কিলো কিলো ভারি গয়না পরতে হবে তা এদ্দিনে সকলেরই জানা।
এমনই এক দিন আইকনিক গান ‘ডোলা রে ডোলা’-র শুট চলছে স্টুডিওতে। লাল পাড় সাদা শাড়িতে বঙ্গললনা অবতারে মাধুরী-ঐশ্বরিয়া পাল্লা দিয়ে নেচে চলেছেন। সরোজ খানের কোরিয়োগ্রাফি। পান থেকে চুন খসলেই জুটবে বকা। এমন সময়েই ঐশ্বরিয়ার কান থেকে রক্ত বেরোতে শুরু করে। প্রোডাকশনের সবাই হতবাক যায়।

জানা যায়, ওই ভারি ভারি গয়না পরেই এমন অবস্থা হয়েছে অভিনেত্রীর। সে অবস্থাতেও কিন্তু শুটিং থামাননি তিনি। চালিয়ে গেছেন পুরোদমে। ফলাফল বক্স অফিসে দেবদাস সুপারহিট। ২০১৯-এ এসেও ‘ডোলা রে’-র শুরু মেতে ওঠে আট থেকে আশি। ঐশ্বরিয়া যে অভিনয়টাও দক্ষতার সঙ্গে করতে পারেন তার প্রমাণও মিলে যায় আরও একবার।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares