রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৪:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

বিজয়ের মাসের প্রথম দিনে বিএমএসএফ এর আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জ্বলন

  • সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৩ বার পড়া হয়েছে

কামরুল ইসলাম মামুন

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বিজয়কে যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটি ১ ডিসেম্বর থেকে সারা দেশব্যাপী মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচী ঘোষণা করেছে।
ওই কর্মসূচীর অংশ হিসাবে কক্সবাজারে আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করা হয়েছে।
১ ডিসেম্বর কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনা‌র প্রঙ্গ‌নে সংগঠনের কক্সবাজার জেলা কমিটির সহসভাপতি মোঃ শহিদুল্লাহর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি জসীম উদ্দীনের সঞ্চালনায় বিএমএসএফ কক্সবাজার জেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঘোষিত সারা বাংলাদেশের সাংবাদিকদের প্রাণের দাবী ১৪ দফা দাবী মেনে নিয়ে বাস্তবায়ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি আহবান জানান। সারা বাংলাদেশে সাংবাদিকদের নামে যে সমস্ত মিথ্যা হয়রানি মূলক মামলা দায়ের করা হয়েছে অনতিবিলম্বে প্রত্যাহার করার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি জোর দাবী জানিয়েছেন।
পরে কক্সবাজার কেন্দ্রীয় শহিদ মিনারের পাদদেশে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালনের মধ্য দিয়ে ১৯৭১এ মুক্তিযুদ্ধে আত্মদানকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা বিএমএসএফ’র সহসভাপতি মোঃ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য জসীম উদ্দীন, জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দীন, ইকবাল বাহার চৌধুরী, আরমানুল হক আরমান, আমিনুল ইসলাম সাগর, শাহ নেওয়াজ জিল্লু, দেলোয়ার হোসেন, মোঃ আলম, মোঃ নাছির উদ্দীন,আল মামুন, হেলাল উদ্দিন সাগর, কামরুল ইসলাম মামুন, নুরুল আবছার প্রমুখ।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares