রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৩:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পাবনা চাটমোহরের কাটাখালী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের অপচেষ্টার অভিযোগ

  • সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৫৭ বার পড়া হয়েছে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

আদালত কর্তৃক অস্থায়ী নিষেধাজ্ঞা সত্বেও পাবনার চাটমোহর উপজেলার কাটাখালী উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদে লোক নিয়োগের অপচেষ্টা করা হচ্ছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে স্কুলের নবনির্বাচিত সভাপতি মোঃ মইনুল ইসলাম পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের অনুলিপি পাবনা জেলা প্রশাসক,চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের কাছে দেওয়া হয়েছে।
অভিযোগে বলা হয়েছে,গত ৮/১১/১৯ ইং তারিখে কাটাখালী উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মোঃ মইনুল ইসলাম নির্বাচিত হন। আগামী ১৫/১২/১৯ ইং তারিখে নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করবে। অথচ বর্তমান কমিটির সভাপতির যোগসাজসে স্কুলের প্রধান শিক্ষক মোঃ আঃ কুদ্দুস সহকারী প্রধান শিক্ষক নিয়োগে তড়িঘড়ি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছেন। এ বিষয়ে অভিভাবক মোঃ আকরাম হোসেন চাটমোহর উপজেলা সহকারী জজ আদালতে ও/সি১৮৫/১৯ নং একটি মামলা দায়ের করেছেন। আদালত থেকে নিয়োগের উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অভিযোগে আরো বলা হয়েছে,সভাপতি ও প্রধান শিক্ষক জনৈক ব্যক্তির কাছ থেকে মোটা টাকা নিয়ে তাকে নয়োগ দেওয়ার অপচেষ্টা করছেন। এনিয়ে এলাকায় নানা গুঞ্জন ও অভিভাবকদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। অভিযোগকারী এই নিয়োগ বন্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares