রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৯:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

কক্সবাজারে জেলা পুলিশের মুক্তিযোদ্ধা সংবর্ধনা

  • সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

আজ রবিবার বিজয়ের মাসের পহেলা দিবসটি কক্সবাজারে শুরু হয়েছে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান মহান মুক্তিযুদ্ধে প্রত্যক্ষ অংশগ্রহণকারী কক্সবাজার জেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানের মাধ্যমে। বিজয়ের মাস উপলক্ষে গতকাল পহেলা ডিসেম্বর কক্সবাজার জেলা পুলিশ লাইনসে অনুষ্ঠিত হয়েছে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানটি।

কক্সবাজার জেলা পুলিশ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক প্রদেশিক পরিষদ সদস্য ও সাবেক জেলা গভর্নর অ্যাডভোকেট জহিরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কানিজ ফাতেমা আহমদ এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা প্রশাসক মো. কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

সংবর্ধনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন।

‘স্বাধীনতা তুমি স্বপ্নের ভুবন শ্যামল পরিবেশ, স্বাধীনতা তুমি সকলে মিলে সাজাই এই দেশ’- এই প্রতিপাদ্যে সংবর্ধনা সভাটি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানরা এ দেশ স্বাধীন করেছিল বলেই আমরা আজ গোলাম থেকে রাজা হয়েছি। মুক্তিযোদ্ধাদের কারণেই আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। মুক্তিযোদ্ধাদের কারণেই আমরা স্বাধীনভাবে বসবাস করছি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধাদের এবং আমন্ত্রিত অতিথিদেরকে কক্সবাজার জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সভায় যাদের আত্মত্যাগ ও বীরত্বে আমরা পেয়েছি আমাদের মুক্তি, আমাদের স্বাধীনতার লাল সূর্য এবং যাদের বুকের তাজা রক্তের বিনিময়ে আমরা পেয়েছি একটি পতাকা সেই সকল বীর শহীদদের আত্মার মাগফিরাতের কথা স্মরণ করে অনুষ্ঠানে উপস্থিত সকলে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares