রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৯:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, ওসিসহ আহত ৫

  • সময় বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১২৬ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ
নোয়াখালী পৌর সদরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইব্রাহিম খলিল নামে একজন নিহত হয়েছেন। পাশাপাশি উভয়পক্ষের গুলি বিনিময়কালে ওসিসহ পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (২৭ নভেম্বর) গভীর রাতে নোয়াখালী পৌর সদরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, নিহত ইব্রাহিম খলিল নামে ওই ব্যক্তি একজন মাদক কারবারি।

ডিবি পুলিশের দাবি, ‘বন্দুকযুদ্ধের’ পর ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পাইপগান, ছয় রাউন্ড গুলি, দুটি চাইনিজ কুড়াল, একটি ছোরা ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে। এ সময় ডিবির ওসিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

ডিবি পুলিশ জানায়, বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় শহরের হরিনারায়ণপুর রেললাইন এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ একাধিক মামলার আসামি ও মাদক কারবারি ইব্রাহিম খলিল প্রকাশ ভান্ডারি রুবেলকে গ্রেফতার করা হয়। তার কাছে অস্ত্র আছে এমন তথ্যের ভিত্তিতে রাত ৩টার দিকে তাকে নিয়ে হরিনারায়ণপুর রেলস্টেশনের পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে অভিযান চালায় ডিবি পুলিশ।

এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেলের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি ছোড়ে। তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে পুলিশ। এতে গুলিবিদ্ধ হয়ে রুবেল নিহত ও পাঁচ পুলিশ আহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares