রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৭:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি!

  • সময় মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৯৫ বার পড়া হয়েছে

খেলাধুলা ডেস্ক :
বিপিএলে এবার প্লেয়ার্স ড্রাফটে শুরুতে মাশরাফি বিন মর্তুজার প্রতি আগ্রহই দেখায়নি কোনো দল। মনে হচ্ছিল, নড়াইল এক্সপ্রেস এবার অবিক্রিতই থেকে যাবেন। তবে শেষ মুহূর্তে ঠিকই ‘এ প্লাস’ ক্যাটাগরিতে থাকা এই খেলোয়াড়কে লুফে নিয়েছে ঢাকা প্লাটুন।

শুধু দলে নিয়েছে বললে ভুল হবে, মাশরাফিই ঢাকা প্লাটুনকে নেতৃত্ব দেবেন বিপিএলের এবারের আসরে- এমন খবর ছড়িয়ে পড়েছে গণমাধ্যমে। সত্যিই কি তাই?

ঢাকা প্লাটুনের কোচ মোহাম্মদ সালাউদ্দিন অবশ্য সেটা স্বীকার করলেন না, আবার অস্বীকারও করলেন না। জাগো নিউজের সঙ্গে আলাপে তিনি কেবল জানালেন, এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তাই সত্য-মিথ্যা নির্ণয় করারও সময় আসেনি।

এটা সহজেই অনুমেয় যে, তামিম-আফ্রিদি-থিসারা পেরেরার মতো বড় তারকাকে নিলেও মাশরাফি যেহেতু আছেন, সেখানে তারই দলের অধিনায়ক থাকার কথা। কারণ বাংলাদেশের সব সময়ের সফল ও সেরা অধিনায়ক যে বিপিএলেরও সবচেয়ে সফল অধিনায়ক।

কাজেই ঢাকা প্লাটুন তাকে অধিনায়ক হিসেবে চাইতেই পারে। এ সম্পর্ক কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে ফোন করা হলে আজ মঙ্গলবার পড়ন্ত বিকেলে ঢাকার কোচ বলেন, ‘আমিও সামাজিক যোগাযোগমাধ্যম ও কোনো কোনো অনলাইনে প্রকাশ হওয়া রিপোর্ট পড়েছি। খবর মিথ্যে বা বানোয়াট তা বলব না। মাশরাফি অবশ্যই আমাদের অধিনায়ক হিসেবে বিবেচনায় আছেন। তবে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা ঢাকা প্লাটুনের পক্ষ থেকে দেয়া হয়নি। এটা ম্যানেজম্যান্ট বসে ঠিক করে চূড়ান্ত হলে তারপর ঘোষণা দেবে। তবে এখন পর্যন্ত যা খবর চাউর হয়েছে, সেটা সত্য-মিথ্যা কিনা সে প্রসঙ্গে যাব না, তবে আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত হয়নি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares