বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত

  • সময় রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ১০৮ বার পড়া হয়েছে

বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। বিজিবি বলছে, নিহত দুজন ইয়াবা পাচারকারী ছিলেন। তারা কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের বাসিন্দা ছিলেন।

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তের কাছাকাছি চাম্পান্যাকাটা এলাকার একটি পাহাড়ে গতকাল শনিবার দিবাগত রাত তিনটার দিকে এই ঘটনা ঘটে। আজ রোববার দুপুরের দিকে বিজিবির কর্মকর্তারা এই তথ্য জানান।

বিজিবি বলেছে, নিহত দুজনের পিঠে বাঁধা অবস্থায় ২০ হাজার করে মোট ৪০ হাজার ইয়াবা বড়ি ও একটি একনলা শুটারগান পাওয়া গেছে।

বিজিবির কক্সবাজার ব্যাটালিয়নের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আযাদ জানান, ইয়াবা চোরাচালানিদের ১০ থেকে ১২ জনের একটি সশস্ত্র দল ইয়াবা নিয়ে আসবে বলে তথ্য পাওয়া যায়। এই তথ্যের ওপর ভিত্তি করে বিজিবির একটি দল চাম্পান্যাকাটা পাহাড়ে ওত পেতে থাকে। দিবাগত রাত তিনটার দিকে চোরাচালানি দলটি ঘুমধুম বাজারের পেছন দিয়ে আসার সময় চ্যালেঞ্জ করা হলে তারা গুলি ছোড়ে। বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে চোরাচালানি দলটি পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে দুজনকে আহত অবস্থায় পাওয়া যায়। আহত ব্যক্তিদের দ্রুত উখিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মৃত্যু হয়।

আলী হায়দার আযাদ বলেন, এ ঘটনায় মামলা হবে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি নাইক্ষ্যংছড়ি পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares